আমার আত্মীয় স্বজনকে মন্ত্রণালয় ও এলাকার উন্নয়ন কাজে আইনবহির্ভূতভাবে হস্তক্ষেপ করার কোন সুযোগ দেইনি : সাবেক শ্রম ও কর্মসংস্থান  প্রতিমন্ত্রী

আমার আত্মীয় স্বজনকে মন্ত্রণালয় ও এলাকার উন্নয়ন কাজে আইনবহির্ভূতভাবে হস্তক্ষেপ করার কোন সুযোগ দেইনি : সাবেক শ্রম ও কর্মসংস্থান  প্রতিমন্ত্রী


সাবেক শ্রম  ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান বলেছেন , আমি প্রতিমন্ত্রী থাকাকালীন আমার কোন আত্মীয়  স্বজনকে মন্ত্রণালয় ও এলাকার উন্নয়ন কাজে আইনবহির্ভূত ভাবে হস্তক্ষেপ করার কোন সুযোগ দেইনি। অন্য কারো মদদ বা ইন্ধনে আমার গৌরবময় পারিবারিক ঐতিহ্য এবং বর্ণাঢ্য রাজনৈতিক জীবনকে অহেতুক প্রশ্নবিদ্ধ করা এবং প্রশংসার বদলে সমালোচনার জন্য উদ্দেশ্যমূলকভাবে কয়েকটি সংবাদ মাধ্যমে যে সংবাদ প্রকাশ করা হয়েছে, যা দুঃখজনক ও অনভিপ্রেত।

গণমাধ্যমে পাঠানো লিখিত প্রতিবাদ জানিয়েছেন সাবেক শ্রম  প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান। তিনি   বলেন, আমার ভাই মোঃ শাহাবুদ্দিন,  ভাতিজি শামীমা সুলতানা হ্দয়, ভাতিজির জামাই মুহাম্মদ মেহরাব পাটোয়ারী ও ভাগ্নে ইয়াসিন আরাফাত পৃথিবী (এ এম ইয়াছিন) – কে নিয়ে নিয়োগ, বদলি বানিজ্য, পদোন্নতি, বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফাউন্ডেশন ও কেন্দ্রীয় তহবিলের অর্থ  নয় ছয়, অবৈধ অর্থ সম্পদ অর্জন এবং  বিদেশে অর্থ পাচার নিয়ে যে প্রতিবেদন প্রকাশ করা হয়েছে তা সম্পূর্ণ ভিত্তিহীন ও অসত্য।

উল্লেখ্য, গত ০২ ফেব্রুয়ারি দৈনিক দেশ রুপান্তর,সাপ্তাহিক শীর্ষ কাগজ,   দেশ টেলিভিশন এর ইউটিউব চ্যানেল  পেইজ

এবং BBC news বাংলা অনলাইন নিউজ  পোর্টাল এ সাবেক শ্রম ও প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ানকে নিয়ে প্রতিবেদন প্রকাশ করে।

Share This Post

আরও খবর