প্রচ্ছদ / ধর্ম / ফেনী আইটি ফোরাম এর ইফতার মাহফিল অনুষ্ঠিত

ফেনী আইটি ফোরাম এর ইফতার মাহফিল অনুষ্ঠিত

ঢাকাস্থ ফেনী আইটি ফোরামের কার্যনির্বাহী পরিষদের উদ্যোগে গত ১৭ মে, ২০১৯ বিকাল ৫ ঘটিকায় বিসিএস ইনোভেশন সেন্টার ধানমন্ডিতে গত বছরের ন্যায় এবারও ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। ফেনী আইটি ফোরামের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম মুন্না‘র সঞ্চালনায় পবিত্র কোরআন তেলা’য়াত ও উক্ত অনুষ্ঠানের আহবায়ক, স্টারটেক এর চেয়ারম্যান জনাব মোঃ রাশেদ আলি ভুইয়া‘র স্বাগত বক্তব্যের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়।
উক্ত অনুষ্ঠানে বক্তব্য রাখেন গ্লোবাল ব্রান্ডের চেয়ারম্যান ও ফেনী আইটি ফোরামের সম্মানিত উপদেষ্টা জনাব মোঃ আব্দুল ফাত্তাহ্, বিসিএস সহ-সভাপতি জনাব ইউছুফ আলি শামিম, বিসিএস পরিচালক জনাব আসাবুল্লাহ খান জুয়েল ও মোস্তাফিজুর রহমান তুহিন, মতিঝিল কম্পিউটার সোসাইটি‘র সাধারন সম্পাদক মো: মিজানুর রহমান, ফেনী সমিতি‘র সাধারন সম্পাদক মোঃ শাহাদাত হোসেন সেলিম, ই-ক্যাব পরিচালক মোঃ সাহাব উদ্দিন, মোঃ মোশাররফ হোসেন সহ অনেকে।
ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠানে উপস্থিত সকলের জন্য ইফতারী ও নৈশভোজের আয়োজন করা হয়। ফেনী আইটি জগতের সকলেই উক্ত ইফতার ও দোয়া মাহফিলে অংশগ্রহণ করেন। স্টারটেক এর ব্যবস্থাপনা পরিচালক জনাব মাজহারুল আলম এবং মার্ভেলাস কম্পিউটর স্বত্বাধিকারী জনাব নোমান সিকদার-সহ অনেকেই অনুষ্ঠানের সার্বিক তত্বাবধানে ছিলেন।
ফেনী আইটি ফোরামের সম্মানিত সভাপতি ও বিসিএ মহাসচিব জনাব মোশারফ হোসেন সুমন উক্ত অনুষ্ঠানে অংশগ্রহণের জন্য উপস্থিত সকলকে আন্তরিকভাবে ধন্যবাদ জ্ঞাপনের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।

About arthonitee

Check Also

হজযাত্রীদের সার্বিক সুবিধা নিশ্চিত করতে জননেত্রী শেখ হাসিনার সরকার বদ্ধপরিকর ধর্ম প্রতিমন্ত্রী

আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক ও ধর্ম প্রতিমন্ত্রী আলহাজ্ব এডভোকেট শেখ মোহাম্মদ আব্দুল্লাহ গতকাল ( …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *