প্রচ্ছদ / প্রতিনিধিদের পাঠানো খবর / কাপাসিয়ায় ডেইরী খামারিদের প্রশিক্ষণ ও সন্মেলন অনুষ্ঠিত

কাপাসিয়ায় ডেইরী খামারিদের প্রশিক্ষণ ও সন্মেলন অনুষ্ঠিত

মেহেদী হাসান সোহেল (গাজীপুর প্রতিনিধি): কাপাসিয়া ডেইরী ফার্ম এসোসিয়েশনের উদ্যোগে উপজেলার ডেইরী ও গরু মোটাতাজা করণ খামারিদের প্রশিক্ষণ এবং খামারী সন্মেলন অনুষ্ঠিত হয়েছে। ১২সেপ্টেম্বর শনিবার গাজীপুরের কাপাসিয়া উপজেলার আমড়াইদ এলাকায় আড়াই শতাধিক খামারিদের এই প্রশিক্ষণ কর্মশালায় প্রধান অতিথি ছিলেন কাপাসিয়ায় উপজেলা চেয়ারম্যান এড. মো: আমানত হোসেন খান।
কাপসিয়া ডেইরি ফার্মারস এসোসিয়েশন (কেডিএফএ) উদ্যোগে টোক, বারির্ষাব, রায়েদ ও সিংহশ্রী ইউনিয়নের সন্মেলন ও কমিটি গঠন করা হয়। আসাদুজ্জামান ভূইয়া রুবেলের সভাপতিত্বে সন্মেলনের উদ্বোধন করেন হ্যান্ডশেক(প্রা:) লিমিটেডের প্রধান উপদেষ্টা মোস্তাফিজুর রহমান সেলিম। সন্মেলনে টোক ইউনিয়ন শাখার সভাপতি আইন উদ্দিন, সাধারণ সম্পাদক মোঃ জয়নাল আবেদীন, বারিষাব ইউনিয়ন শাখার সভাপতি মতিউর রহমান, সাধারণ সম্পাদক মোঃ হাসান আলী, রায়েদ ইউনিয়ন শাখার সভাপতি মোঃ নাসির উদ্দীন, সাধারণ সম্পাদক মোঃ নজরুল ইসলাম এবং সিংহশ্রী ইউনিয়ন শাখার সভাপতি খলিলুর রহমান ও সাধারণ সম্পাদক মোঃ ফিরুজ মীরকে নির্বাচীত করে পাঁচ বছর মেয়াদী ডেইরী ফারমার্স এসোসিয়েশনের ইউনিয়ন কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে।
অনুষ্ঠানের বিশেষ অতিথি ভারপ্রাপ্ত উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা: মো. আশরাফ হোসেন। সংগঠনের উপজেলা কমিটির সাংঘঠনিক সম্পাদক ওমর ফারুক এর সার্বিক তত্ত্বাবধানে প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়। সন্মেলনে বক্তব্য রাখেন উপজেলা ডেইরী ফারমার্স এসোসিয়েশনের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম করা হয়। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান, রাজনৈতিক দলের নেতা ও স্থানিয় গণ্যমান্য ব্যক্তিবর্গরা।
মেহেদী হাসান সোহেল/গাজীপুর/১৩/০৯/২০২০

 

About arthonitee

Check Also

নিখোঁজ হওয়া কিশোর শাহপরানের লাশ উদ্ধার

ইউনিভার্সেল কামাল : কুমিল্লার লালমাই উপজেলার বাগমারা দক্ষিণ ইউনিয়নের নাগরিপাড়া গ্রামের ডাকাতিয়া নদীর ব্রীজের পশ্চিম …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *