প্রচ্ছদ / প্রতিনিধিদের পাঠানো খবর / গোপালগঞ্জে করোনায় আক্রান্ত ১ হাজার ২শ ছাড়াল

গোপালগঞ্জে করোনায় আক্রান্ত ১ হাজার ২শ ছাড়াল

সরদার মজিবুর রহমান (গোপালগঞ্জ) :

গোপালগঞ্জে করোনায় আক্রান্তের সংখ্যা ১ হাজার ২শ ছাড়িয়েছে। গত ২৪ ঘণ্টায় নতুন করে ১৮ জনের শরীরে করোনা ভাইরাস (কোভিড-১৯) শনাক্ত হয়েছে। গোপালগঞ্জে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ১২০৬ জনে।

গত ২৪ ঘণ্টায় ২০ জন সুস্থ হয়েছেন। এ নিয়ে মোট সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৮০১ জন। জেলার বিভিন্ন হাসপাতালে ও বাড়িতে আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছেন ৩৮০জন। গোপালগঞ্জ সদর, কোটালীপাড়া, মুকসুদপুর, কাশিয়ানী ও টুঙ্গিপাড়ায় মারা গেছেন ২৪ জন।

গত ২৪ ঘণ্টায় গোপালগঞ্জ জেলা থেকে করোনা পরীক্ষা করার জন্য ৩৬জনের নমুনা সংগ্রহ করে ফরিদপুরে পাঠানো হয়েছিল। এর মধ্যে নতুন করে ১৮ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। রবিবার সকালে গোপালগঞ্জের সিভিল সার্জন ডা. নিয়াজ মোহাম্মদ এ তথ্য জানান।

তিনি আরো জানান, নতুন করে গত ২৪ ঘণ্টায় গোপালগঞ্জ সদরে ১০জন, কোটালীপাড়ায় ৬জন ও মুকসুদপুরে ২জন করোনায় আক্রান্ত হয়েছেন। সিভিল সার্জন জানান, আক্রান্তদের বসতবাড়িসহ আশপাশের বেশ কয়েকটি বাড়িঘর লকডাউন করা হয়েছে। সেই সাথে আক্রান্তদের পরিবারের সদস্যদের হোম কোয়ারেন্টিনে থাকার পারমর্শ দেয়া হয়েছে।

তিনি আরো জানান, এ পর্যন্ত ৬৬০৮টি নমূনা পরীক্ষা করা হয়েছে। এর মধ্যে মুকসুদপুরে ২২৮জন, কাশিয়ানীতে ২১৩জন, গোপালগঞ্জ সদরে ৩৮৭জন, টুঙ্গিপাড়ায় ১৯৩জন ও কোটালীপাড়া উপজেলায় ১৮৫জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। আক্রান্তদের মধ্যে চিকিৎসক, নার্স ও স্বাস্থ্যকর্মী রয়েছেন ৮৮জন।

About arthonitee

Check Also

আটোয়ারীতে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে পোনা মাছ অবমুক্তকরণ কার্যক্রম উদ্বোধন

মোঃ মাসুদ রানা (আটোয়ারী, পঞ্চগড়) : “মাছ উৎপাদন বৃদ্ধি করি-সুখী সমৃদ্ধ দেশ গড়ি” প্রতিপাদ্য বিষয় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *