প্রচ্ছদ / থানার কথা / গোপালগঞ্জ জেলার এডিশনাল এস পি পদে যোগদান করলেন নিহাদ আদনান তাইয়ান

গোপালগঞ্জ জেলার এডিশনাল এস পি পদে যোগদান করলেন নিহাদ আদনান তাইয়ান

গোপালগঞ্জ জেলার এডিশনাল এস পি (প্রশাসন) হিসেবে যোগদান করলেন নিহাদ আদনান তাইয়ান। গত ৬ জুলাই সোমবার এডিশনাল এসপি (প্রশাসন) হিসেবে যোগদান করেন তিনি। গোপালগঞ্জের পুলিশ সুপার মুহাম্মদ সাইদুর রহমান খান-পিপিএম (বার) তাকে স্বাগত  জানান। এরপর পুলিশের এই দক্ষ ও অভিজ্ঞ কর্মকর্তা এডিশনাল এসপি হিসেবে নিজ কর্মস্থলে যোগদান করেন। পরে অন্যান্য পুলিশ অফিসারদের সাথে মতবিনিময় করেন তিনি।

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় (বুয়েট) এর কৃতি ছাত্র নিহাদ আদনান তাইয়ান ২৮ তম বিসিএস ক্যাডারে পুলিশের এএসপি হিসেবে ২০১০ সালে কর্মজীবন শুরু করেন। পরবর্তীতে তিনি নরসিংদী জেলা পুলিশে প্রবেশনারী অফিসার হিসেবে কর্মজীবন শুরু করেন। এরপর র‍্যাব (ইন্টেলিজেন্স) এর সিনিয়র এএসপি হিসেবে পরবর্তীতে সিআইডি (সাইবার ক্রাইম) তারপর পুলিশ হেডকোয়ার্টারে পদায়ন পান। মাঝখানে দুই বছর জাপানে যান লেখাপড়ার জন্য এবং সর্বশেষে কক্সবাজারের উখিয়া-টেকনাফ এর এডিশনাল এসপি হিসেবে দায়িত্ব পালন করেন।

সাহসিকতার সাথে দায়িত্ব পালন করার জন্য তিনি পরপর ১১ বার কক্সবাজার শ্রেষ্ঠ সার্কেল পুলিশ অফিসার এবং ৪ বার চট্টগ্রাম রেঞ্জের পুলিশ অফিসার হিসেবে পুরস্কার লাভ করেন।

উখিয়া সার্কেলের দায়িত্বপ্রাপ্ত অতিরিক্ত পুলিশ সুপার নিহাদ আদনান তাইয়ান থাকাবস্থায় তার নেতৃত্বে পুলিশের অনেক সাফল্য অর্জিত হয়।

About jne

Check Also

নারায়ণগঞ্জ পুলিশ লাইন্স গেটে ডিস‌ইনফেকশন বুথ স্থাপন

নারায়ণগঞ্জ জেলা পুলিশ লাইন্স গেটে বসানো হয়েছে ডিস‌ইনফেকশন বুথ। আইইডিসিআর কর্তৃক নারায়ণগঞ্জ জেলাকে কোভিড-১৯ আক্রান্ত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *