প্রচ্ছদ / থানার কথা / সাংবাদিকদের সাথে মতবিনিময় করলেন মুকসুদপুর থানায় নতুন অফিসার ইনচার্জ শাকের মোহাম্মাদ যুবায়ের

সাংবাদিকদের সাথে মতবিনিময় করলেন মুকসুদপুর থানায় নতুন অফিসার ইনচার্জ শাকের মোহাম্মাদ যুবায়ের

সরদার মজিবুর রহমান (গোপালগঞ্জ) :

গোপালগঞ্জের মুকসুদপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে যোগদানের পরে সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছে শাকের মোহাম্মাদ যুবায়ের।

শুক্রবার (৩ জুলাই) সন্ধ্যায় নবাগত অফিসার ইনচার্জ শাকের মোহাম্মদ যুবায়ের মুকসুদপুর প্রেসক্লাবে কর্মরত সাংবাদিকদের সাথে সৌজন্য সাক্ষাত ও মতবিনিময় সভা করেছেন।

মতবিনিময় সভায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মুকসুদপুর প্রেসক্লাবের সভাপতি ও পৌর মেয়র এ্যাডঃ আতিকুর রহমান মিয়া, মুকসুদপুর প্রেসক্লাবের নির্বাহী সভাপতি বাংলার নয়নের সম্পাদক মোঃ শহীদুল ইসলাম বেলায়েত, সাধারন সম্পাদক হুজ্জাত হোসেন লিটু।

মুকসুদপুর সংবাদের সম্পাদক হায়দার হোসেনের সঞ্চালনায় এসময় আরো উপস্থিত ছিলেন প্রেস ক্লাবের সিনিয়র সহ সভাপতি মোঃ ছিরু মিয়া, সরদার মজিবুর রহমান, মুকসুদপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মীর সাজেদুর রহমান, উপ-পুলিশ পরিদর্শক মিজানুর রহমান, মুকসুদপুর প্রেসক্লাবের যুগ্ন সম্পাদক ভোরের কাগজের মুকসুদপুর প্রতিনিধি কাজী ওহিদুল ইসলাম, প্রেসক্লাব সদস্য হাফিজুর রহমান লেবু প্রমুখ বক্তব্য রাখেন।
মতবিনমিয় কালে অফিসার ইনচার্জ শাকের মোহাম্মদ যুবায়ের বলেন, দালাল মুক্ত থাকবে মুকসুদপুর থানা। এজন্য জন্য তিনি সাংবাদিকদের সার্বিক সহযোগিতা কামনা করেন। সর্বস্তরের জনগণেরজন্য ওসি দরজা সব সময় খোলা। বর্তমানে পুলিশি সেবা জনগণের দোরগোড়ায় পৌছে দেওয়ার জন্য প্রত্যোক ইউনিয়নের বিট অফিস খোলা হয়েছে। স্থানীয় ভাবে আইনগত সহযোগিতা দেওয়ার জন্য সাধারনের আর থানা পর্যন্ত আসতে হবে না। সাংবাদিকরা পুলিশের বন্ধু, সমাজ থেকে সকল প্রকার মাদক প্রতিরোধ, শান্তিপূর্ন আইন শৃংখলা বজায় রাখার । এর আগে তিনি কেরানিগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ হিসাবে দায়িত্ব পালন করেছেন। ১ জুলাই তিনি মুকসুদপুর থানায় যোগদান করেছেন।
এসময় মুকসুদপুর প্রেসক্লাবের গণসাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

About jne

Check Also

নারায়ণগঞ্জ পুলিশ লাইন্স গেটে ডিস‌ইনফেকশন বুথ স্থাপন

নারায়ণগঞ্জ জেলা পুলিশ লাইন্স গেটে বসানো হয়েছে ডিস‌ইনফেকশন বুথ। আইইডিসিআর কর্তৃক নারায়ণগঞ্জ জেলাকে কোভিড-১৯ আক্রান্ত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *