প্রচ্ছদ / প্রতিনিধিদের পাঠানো খবর / ধামইরহাটে দুই স্বাস্থ্যকর্মীসহ নতুন ১২ জন করোনায় আক্রান্ত

ধামইরহাটে দুই স্বাস্থ্যকর্মীসহ নতুন ১২ জন করোনায় আক্রান্ত

আব্দুল্লাহ হেল বাকী (ধামইরহাট ,নওগাঁ) :

নওগাঁর ধামইরহাটে স্বাস্থ্য কমপ্লেক্সের দুই স্বাস্থ্যকর্মীসহ নতুন ১২ জনের দেহে কোভিড-১৯ পজেটিভ শনাক্ত হয়েছে। এ নিয়ে ধামইরহাট উপজেলায় করোনা রোগী সংখ্যা দাড়ালো ২২ জনে। ইতিপূর্বে স্বাস্থ্য বিভাগের তদারকিতে সুস্থ্য হয়েছেন ০৮ জন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. আবু ইসা মো. আরাফাত ইমাম বলেন, নতুন ভাবে ধামইরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একজন নার্স (মিডওয়াইফ) ও মেডিকেল টেকনোলজিষ্ট এম.টি (ল্যাব) সহ ১২ জনের করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এর মধ্যে ৮ জন পুরুষ ও ৪ জন মহিলা। পরিসংখ্যানে আগ্রাদ্বিগুন ইউনিয়নে ২ জন, আলমপুরে ২ জন, উমার ইউনিয়নে ৩ জন, পৌরসভায় ১ জন, ইসবপুর ১ ও জাহানপুর ইউনিয়নে ১ জন আক্রান্ত হয়েছে।
স্বাস্থ্য বিভাগ জানায়, আক্রান্ত ১২ জনের মধ্যে ১ জন বগুড়ায়, ১ জন ঢাকায় আছেন এবং ১ জন রাজশাহী মিশন হাসপাতালে চিকিৎসাধীন আছেন, সবাই মোটামুটি সুস্থ্যই রয়েছেন বলে আর.এমও ডা. আবু ইসা মো. আরাফাত ইমাম বৃহস্পতিবার দুপুরে এসব তথ্য জানান। সারা দেশে কমিউনিটি ট্রান্সমিশনের মাধ্যমে করোনার শনাক্তের পরিমান অসম্ভব রকম পরিমানে বাড়লেও ধামইরহাট উপজেলায় অনেকেই স্বাস্থ্য বিধি মানছেন না।

এই অবস্থায় দ্রুত পদক্ষেপ গ্রহণ করা হবে উল্লেখ করে ধামইরহাট থানার ওসি আবদুল মমিন বলেন, ধামইরহাট থানা পুলিশ সার্বক্ষনিক জনসাধারণকে সচেতন করতে প্রচারাভিযান চালাচ্ছে, আজ (বৃহস্পতিবার) বিকেলে উপজেলা প্রশাসন ও স্বাস্থ্য বিভাগের সাথে আলোচনা করে দ্রুত প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা হবে।

About jne

Check Also

প্রাইম সোয়েটার লিমিটেডকে ইটিপি নির্মাণ না করে পরিবেশ দূষণ করায় ২ লাখ টাকা জরিমানা

মেহেদী হাসান সোহেল(গাজীপুর): গাজীপুর পুবাইলের প্রাইম সোয়েটার লিমিটেডকে তরল বর্জ্য পরিশোধনাগার (ইটিপি) নির্মাণ না করে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *