শিরোনাম
প্রচ্ছদ / প্রতিনিধিদের পাঠানো খবর / মুকসুদপুরে বাংলাদেশ আওয়ামী লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

মুকসুদপুরে বাংলাদেশ আওয়ামী লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

 

সরদার মজিবুর রহমান (গোপালগঞ্জ) :
বাংলাদেশ আওয়ামী লীগের ৭১ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ২৩ জুন মঙ্গলবার মুকসুদপুর উপজেলা আওয়ামী লীগের আয়োজনে উপজেলা দলীয় কার্যালয়ে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও মেয়র এ্যাড. আতিকুর রহমান মিয়ার সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি আশরাফ আলী আশু মিয়া, সহ-সভাপতি শ্যামল কান্তি বোস, যুগ্ম সম্পাদক এম মহিউদ্দিন আহম্মেদ মুক্তু, সাংগঠনিক সম্পাদক দেলোয়ার হোসেন।

উপজেলা আওয়ামীলীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক হায়দার হোসেনের সঞ্চলনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন প্রচার সম্পাদক জাহিদুর রহমান, ধর্ম সম্পাদক সফিকুজ্জামান সবুজ, সদস্য কাজী ওহিদুল ইসলাম।

পৌর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন মুন্সী ও সাধারন সম্পাদক লুৎফর রহমান মোল্যা, গোবিন্দপুর আওয়ামী লীগ সাধারন সম্পাদক ইলিয়াস হোসেন, মহারাজপুর আওয়ামী লীগের সাধারন সম্পাদক ফারুক মুন্সী, রাঘদি আওয়ামী লীগের সাধারন সম্পাদক মাহাবুর রহমান রেন্টু, উপজেলা যুবলীগ নেতা আমিনুর রহমান পল্টু প্রমূখ।

জলিরপাড় ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও জলিরপাড় ইউপি চেয়ারম্যান অখিল চন্দ্র বৈরাগীসহ ইউনিয়ন, উপজেলা, জেলা এবং কেন্দ্রীয় নেতৃবৃন্দের মৃত্যুতে নিরবতা পালন ও তাদের আত্মার শান্তি কামনা করা হয়। অনুষ্ঠানে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম মেম্বার ও গোপালগঞ্জ -১ আসনের সংসদ সদস্য মুহাম্মদ ফারুক খানের সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করে বিশেষ মোনাজাত ও দোয়া করা হয়। পরে কেক কাটা ও মিস্টি বিতরন করা হয়। এর আগে সকালে দলীয় কার্যালয়ে জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলন করেন নেতৃবৃন্দ । সকল অনুষ্ঠানগুলো সামাজিক দুরত্ব মেনে পালন করা হয়।

About jne

Check Also

ধামইরহাটে দুই স্বাস্থ্যকর্মীসহ নতুন ১২ জন করোনায় আক্রান্ত

আব্দুল্লাহ হেল বাকী (ধামইরহাট ,নওগাঁ) : নওগাঁর ধামইরহাটে স্বাস্থ্য কমপ্লেক্সের দুই স্বাস্থ্যকর্মীসহ নতুন ১২ জনের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *