প্রচ্ছদ / রাজনীতি / সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরানের মৃত্যুতে পানি সম্পদ প্রতিমন্ত্রী ও উপমন্ত্রীর শোক

সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরানের মৃত্যুতে পানি সম্পদ প্রতিমন্ত্রী ও উপমন্ত্রীর শোক

 

আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ও সিলেট সিটি কর্পোরেশনের সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরানের মৃত্যুতে গভীর শোক ও দুঃখপ্রকাশ করেছেন পানি সম্পদ প্রতিমন্ত্রী জনাব জাহিদ ফারুক,এমপি ও পানি সম্পদ উপমন্ত্রী জনাব এ কে এম এনামুল হক শামীম,এমপি।

প্রতিমন্ত্রী জাহিদ ফারুক আজ এক শোকবার্তায় বলেন, সিলেট সিটি কর্পোরেশনের প্রথম মেয়র ও আওয়ামী লীগের দীর্ঘদিনের বিশ্বস্ত কর্ণধার হিসেবে জনবান্ধব এই রাজনীতিবিদ মানুষের মনে থাকবেন চিরস্মরণীয়। মাঠ পর্যায়ে জনবান্ধব রাজনীতির এক অনন্য উদাহরণ হয়ে থাকবেন তিনি।

উপমন্ত্রী এনামুল হক শামীম তাঁর শোকবার্তায় বলেন, বঙ্গবন্ধু’র আদর্শের পরীক্ষিত সৈনিক হিসেবে তৃণমূল রাজনীতিতে রেখেছেন অসামান্য অবদান। মেয়র হিসেবে উন্নয়ন ও জনকল্যাণকে গতিশীল করে গেছেন। তাঁর বিয়োগ দেশ ও দলের জন্য এক অপূরণীয় ক্ষতি।

প্রতিমন্ত্রী ও উপমন্ত্রী তাদের পৃথক শোকবার্তায় মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন ও শোকাহত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

উল্লেখ্য, বদর উদ্দিন আহমদ কামরান সোমবার (১৫ জুন) ভোরে রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৯ বছর।

About jne

Check Also

স্বীয় কর্মের মধ্যে কামরান গণমানুষের হৃদয়ে বেঁচে থাকবেন

বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী ক‌মি‌টির সদস্য ও সিলেট সিটি করপোরেশনের সাবেক মেয়র বদরউদ্দিন আহমদ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *