শিরোনাম
প্রচ্ছদ / বিনোদন / বড়দের থেকেই বেয়াদবি শিখেছি বলে ফের বিতর্কে নোবেল

বড়দের থেকেই বেয়াদবি শিখেছি বলে ফের বিতর্কে নোবেল

গায়ক নোবেলের ফের বেসামাল বক্তব্য। টিভি চ্যানেলে বসে নিজের মন্তব্যের জেরেই ফের বিতর্কে গায়ক। সাক্ষাৎকারে ‘বড়দের থেকেই বেয়াদবি শিখেছি’ বলে মন্তব্য করে বসেন নোবেল। গায়ক নোবেল ক্যারিয়ারের শুরু থেকেই বিতর্কিত সব মন্তব্য করে নিজেকে বহুবার সমালোচিত করেছেন। নোবেল আর বিতর্ক যেন একে অপরের পরিপূরক হয়ে উঠেছেন।

বাংলাদেশের সংগীত শিল্পী মঈনুল আহসান নোবেল শুধু সিনিয়র শিল্পীদেরই তুচ্ছতাচ্ছিল্য করেননি, সামলোচনা করেছেন ভারতের প্রধানমন্ত্রীর ও। কখনো আবার নিজের ব্যক্তিগত জীবন নিয়ে সোশ্যাল মিডিয়ায় বিতর্কিত বক্তব্য পোস্ট করেছেন। নানা কীর্তিকলাপের জেরে নেটদুনিয়ায় বারবার আলোচনার কেন্দ্রবিন্দুতে চলে এসেছেন তিনি।

একের পর এক বিতর্কিত মন্তব্য করেও তিনি সাবধান হননি, আবারও আরেক বিতর্কিত মন্তব্য করে বসলেন। এবার তিনি দাবি করছেন, বড়দের কাছ থেকে বেয়াদবি শিখেছেন। সম্প্রতি তার সোলো মিউজিক অ্যালবাম ‘তামাশা’ নামে রিলিজ হয়েছে। কিন্তু সেই গানে একদম সাড়া পড়েনি। প্রশংসা যা পেয়েছেন তার চেয়ে অনেক বেশি সমালোচনাই হয়েছে তাকে নিয়ে। নেটিজেনরা ভিডিওর নিচে নোবেলকে ‘বেয়াদব’ বলে কটাক্ষও করেছেন।

কয়েকদিন আগে বাংলাদেশের এক বেসরকারি চ্যানেলে নোবেলের একান্ত সাক্ষাৎকার প্রচার হয়।সাক্ষাৎকার পর্বের এক পর্যায়ে ‘বেয়াদব’ কটাক্ষ নিয়ে তাকে প্রশ্ন করা হয়। সাক্ষাৎকারে কথা বলতে গিয়ে আক্রমণ করে বসেন ‘মাইলস’ ব্যান্ডের শিল্পী শাফিন আহমেদ ও ফুয়াদ আল মুক্তাদিরকে। তিনি বলেন, শাফিন ভাই তার গান প্রকাশের আগে ফুয়াদ ভাইসহ অনেককেই গালিগালাজ করেছিলেন, কিন্তু ‘আমি আর কি বেয়াদবি করেছি? তাদের থেকে অনেক বেশি প্রচারের আলোয় আমি এসেছি। ওনারা কিন্তু আমার চেয়ে বেয়াদবি বেশি করছে। আমি ভাই বেয়াদবি বড়দের কাছ থেকে শিখছি। আমাকে কিছু বলে লাভ নেই।

এর আগে ভারতের প্রধানমন্ত্রীকে ‘চাওয়ালা’ মন্তব্য করে বিতর্ক সৃষ্টি করেন।

About jne

Check Also

করোনায় জাপানিজ কমেডিয়ান কাইশ্যার মৃত্যু

করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে জাপানিজ কমেডিয়ান কেন শিমুরার (কাইশ্যা) মৃত্যু হয়েছে। তার বয়স হয়েছিল ৭০ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *