প্রচ্ছদ / প্রতিনিধিদের পাঠানো খবর / মুকসুদপুরে করোনায় চলে গেলেন নুরু কাজী

মুকসুদপুরে করোনায় চলে গেলেন নুরু কাজী

সরদার মজিবুর রহমান ( গোপালগঞ্জ ) :
মুকসুদপুরে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে একজনের মৃত্যু হয়েছে। শনিবার বিকাল ৫টার দিকে অবসরপ্রাপ্ত বিডিয়ার সদস্য কাজী নজরুল ইসলাম ওরফে নুরু কাজী(৬৫) মুকসুদপুর পৌরসভার চন্ডিবরদি গ্রামে নিজ বাড়ীতে আইসোলেসনে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরণ করেন। মুকসুদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য কর্মকর্তা ডা: মাহমুদুর রহমানের ফোন বিকেল থেকে রাত ৮ টা পর্যন্ত বন্ধ থাকায় ‍এ কথাটি নি‌শ্চিত ক‌রে‌ছেন গোপালগঞ্জ সি‌ভিল সার্জান ডাঃ নিয়াজ মোহাম্মদ।

মুকসুদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাঃ ভিশ্মদেব মন্ডল জানান, ১ জুন সোমবার তার নমুনা সংগ্রহ করা হয় এবং ২ জুন মঙ্গলবার বিকালে তার নমুনায় করোনা পজেটিভ আসে।

মুকসুদপুর থানার ওসি মীর্জা আবুল কালাম আজাদ জানান, ইসলামিক ফাউন্ডেশনের মাধ্যমে তাকে গোসল ও জানাযা শেষে তার গ্রামের বাড়ি পাশ্ববর্তী সালথা উপজেলার বল্লভদী গ্রামে তার পারিবারিক কবরস্থানে দাফনকার্য সম্পাদন করা হয়।

এ নিয়ে সরকারি হিসেবে মুকসুদপুর উপজেলায় মোট আক্রান্ত ৬৭ জন, সুস্থ্য হয়েছেন ২৬ জন, মৃত্যু ১ জন। ‍এছাড়া ঢাকায় ‍আক্রান্ত হয়ে সেখানেই মারা গেছে খান্দারপাড় ‍ইউনিয়নের বেজড়া গ্রামের ডাবলু খান। তাদের পরিবারের সকলেই করোনাক্রান্ত বলে জানা গেছে। কিন্তু মুকসুদপুর হাসপাতালে তাদের কোন তথ্য নেই ।
মুকসুদপুরে করোনাক্রান্তে মৃত্যু হওয়ায় ওই পরিবারের প্রতি গভীর শোক ও সমাবেদনা জানিয়েছেন ‍উপজেলা ‍আওয়ামী লীগের সাধারন সম্পাদক রবিউল ‍আলম শিকদার। তিনি বিদেহী ‍আত্মার মাগফেরাত কামনাও করেন তিনি

About jne

Check Also

আটোয়ারীতে বিভিন্ন মন্দিরে বৃক্ষরোপণ কর্মসূচী পালন

মোঃ মাসুদ রানা (আটোয়ারী, পঞ্চগড়): পঞ্চগড়ের আটোয়ারী উপজেলায় অবস্থিত বিভিন্ন মন্দিরে বৃক্ষরোপণ কর্মসূচী পালন করা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *