প্রচ্ছদ / প্রেসরিলিজ / করোনা ভাইরাসের সংক্রমণে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে সেনাবাহিনী প্রধানের পক্ষ থেকে আর্টডক এর ঈদ উপহার বিতরণ

করোনা ভাইরাসের সংক্রমণে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে সেনাবাহিনী প্রধানের পক্ষ থেকে আর্টডক এর ঈদ উপহার বিতরণ

কোভিড-১৯ ভাইরাস সংক্রমণ এর প্রেক্ষিতে সৃষ্ট পরিস্থিতিতে আসন্ন পবিত্র ঈদ উপলক্ষে সেনাবাহিনী প্রধান জেনারেল আজিজ আহমেদএসবিপিবিএসপিবিজিবিএমপিবিজিএমবিজিবিএমএসপিএসসিজি এর নির্দেশনার আলোকে সদর দপ্তর আর্মি ট্রেনিং ডকট্রিন কমান্ড (আর্টডক) ঈদ উপহার নিয়ে মধ্যবিত্তনিম্ন মধ্যবিত্ত ও দরিদ্র কর্মহীন মানুষের পাশে দাঁড়িয়েছে। এরই প্রেক্ষিতে আজ (২৩ মে ২০২০ তারিখ) তারা ময়মনসিংহের “ছত্রিশবাড়ি কলোনি” এলাকায় ঈদুল ফিতরের উপহার হিসেবে ১২০ টি পরিবারের মাঝে শুকনা খাবারের পাশাপাশি সেমাইসুজি ও চিনি বিতরণ করে।

 করোনা ভাইরাসের সংক্রমণের শুরু থেকেই আর্টডক এর জিওসি লেফটেন্যান্ট জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ এর সার্বিক তত্ত্বাবধানে আর্টডক এবং এর অধীনস্থ প্রতিষ্ঠানসমূহ সমাজের অসহায় ও দুস্থ মানুষের পাশে এসে দাঁড়িয়েছে। ইতোমধ্যে তাদের পক্ষ থেকে ৯০০০ এর অধিক দরিদ্র ও অসহায় পরিবারের মাঝে শুকনা খাবার বিতরণের পাশাপাশি বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদানমাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হয়েছে। আর্টডক এর তত্ত্বাবধানে করোনা সংকটে ক্ষতিগ্রস্ত প্রান্তিক কৃষকদের সহায়তার লক্ষ্যে তাদের নিকট হতে সরাসরি সবজি ক্রয় এবং বিনামূল্যে কৃষি বীজ বিতরণ করা হয়েছে। এছাড়াও করোনা মোকাবেলায় স্বাস্থ্যকর্মীদের পাশেও দাঁড়িয়েছে আর্টডক। সদর দপ্তর আর্টডক এর উদ্যোগে ময়মনসিংহ জেলার বিভিন্ন উপজেলায় স্বাস্থ্যকর্মীদের জন্য সুরক্ষা সামগ্রী হিসেবে পিপিইসার্জিক্যাল মাস্কসুজ কভারহেড কভারহ্যান্ড স্যানিটাইজার ও হ্যান্ড গ্লাভস হস্তান্তর করা হয়েছে।

About jne

Check Also

নরসিংদীতে দুস্থদের মধ্যে সেনাবাহিনীর ত্রাণসামগ্রী বিতরণ

নরসিংদীতে বাংলাদেশ সেনাবাহিনীর পক্ষ থেকে অসহায় ও দুস্থদের মধ্যে ত্রাণসামগ্রী বিতরণ করা হয়েছে। এ সময় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *