প্রচ্ছদ / সফলতার গল্প / ফেসবুক পেজ এর একটি স্টাটাসে ঈদ উদযাপনের সুযোগ হলো শতাধিক গ্রামবাসীর : প্রতিটি গ্রাম এমন হোক

ফেসবুক পেজ এর একটি স্টাটাসে ঈদ উদযাপনের সুযোগ হলো শতাধিক গ্রামবাসীর : প্রতিটি গ্রাম এমন হোক

 

গোপালগঞ্জে মুকসুদপুর উপজেলার কৃষ্ণাদিয়া গ্রামের প্রায় একশত অসহায় পরিবারকে খাদ্যসামগ্রী দিয়েছে কৃষ্ণাদিয়াবাসী ফেসবুক পরিবার ।
আজ শনিবার (২৩ মে) সকাল ৯ টায় মুকসুদপুর উপজেলার পশারগাতি ইউনিয়ন এর কৃষ্ণাদিয়া গ্রামের ৩ টি ওয়ার্ড এর বিভিন্ন স্থানে পৃথকভাবে এলাকার অসহায় বিধবা, অতি দরিদ্র, প্রতিবন্ধী, গর্ভবতী মা, প্রবীণ ও শিশুদের জন্য এই খাদ্য বিতরণ করা হয়।
কৃষ্ণাদিয়াবাসী ফেসবুক পরিবারের ব্যানারে শেখ আব্দুর রাজ্জাক আলিম মাদ্রাসা মাঠ প্রাঙ্গণে এ ঈদ সামগ্রী বিতরণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন পশারগাতি ইউনিয়ন আওয়ামিলীগ এর সভাপতি বাবুল কুমার দে, মাদ্রাসার দাতা সদস্য আব্দুস সালাম শেখ,একই গ্রামের বাসিন্দা আব্দুর রহমান মীর,হাবিবুর রহমান কাজী,কাইউম মোল্লা,জাকির মীর,জাহিদ মেম্বার,ওবায়দুর মেম্বার, জামাল শেখ,আক্তার মুন্সি, নাসির মিয়াসহ গ্রুপের এক্টিভ সদস্যরা । এছাড়াও কৃষ্ণাদিয়াবাসী ফেসবুক এর এক্টিভ সদস্য মামুন রেজা,সজিব মুন্সি, সবুজ ফাহাদ, ইয়াসিন খোন্দকার, আজিজ শেখ, সুমন মোল্লা, সুমি খানম, লিমন মীনা, মাহমুদুল হাসান রাজন শেখ ও সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।

গ্রুপের এডমিন শেখ নাজিম উদ্দিন জানান, ফেসবুক এর মাধ্যমে সমাজের ভালো কাজ করা যায় এটা তার একটি নিদর্শন মাত্র। গ্রামের মানুষ অত্যন্ত পরিচ্ছন্ন ও নরম মনের অধিকারী। মাত্র দুই দিনের চেস্টায় কিছু পরিবারের মুখে হাসি ফুটাতে একটা স্টাটাস এর মাধ্যমে এই ঈদ সামগ্রীর আয়োজন। ভবিষ্যতে আরো ভালো কিছু করার আশা ব্যক্ত করেন তিনি। গ্রুপের সকল সদস্যর প্রতি আন্তরিক কৃতজ্ঞতা জানান, যারা একটা স্টাটাস এর মাধ্যমে এগিয়ে এসেছেন এবং সহায়তার হাত বাড়িয়ে দিয়েছেন ।

ঈদ উপহার সামগ্রীর মধ্যে ছিলো, ১ কেজি পোলার চাল, ১ লিটার সয়াবিন তেল, ১ কেজি চিনি, ২ প্যাকেট সেমাই, ১ টি সাবান ও
২ প্যাকেট গুড়া দুধ।

About jne

Check Also

ই-ক্যাব ইয়ুথ ফোরামের কার্যনির্বাহী কমিটি ঘোষণা

দেশের ই-কমার্স উদ্যোক্তাদের এসোসিয়েশন ই-কমার্স এসোসিয়েশন অফ বাংলাদেশ (ই-ক্যাব) এর সহযোগী তারুণ্যনির্ভর প্লাটফর্ম ই-ক্যাব ইয়ুথ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *