শিরোনাম
প্রচ্ছদ / Uncategorized / জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন উপলক্ষে এতিম শিশুদের মাঝে ঈদ উপহার প্রদান করল নৌবাহিনী

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন উপলক্ষে এতিম শিশুদের মাঝে ঈদ উপহার প্রদান করল নৌবাহিনী

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে নৌবাহিনী এতিম ও সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণের উদ্দ্যোগ গ্রহণ করেছে। এর অংশ হিসেবে আজ শুক্রবার (২২-০৫-২০২০) খুলনার মহেশ্বরপাশায় অবস্থিত সরকারি শিশু পরিবার (বালক) এবং সাউথ সেন্ট্রাল রোডের সরকারি শিশু পরিবার বালিকা (তাম্বি হাউজ)-এর এতিম শিশুদের মাঝে উপহার হিসেবে ঈদের পোশাক বিতরণ করে নৌবাহিনী।

খুলনা নেভাল এরিয়া কমান্ডারের আয়োজনে ইতিমধ্যে খুলনা, যশোর, বাগেরহাট, সাতক্ষীরা, কুষ্টিয়া, নড়াইল, বরগুনা ও ঝিনাইদাহ জেলার ৩৬টি মাদ্রাসার ৮০০ জন ছেলে ও ৮০০ জন মেয়ে এতিম ও সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়েছে।

উপহার সামগ্রী হিসেবে ছেলে শিশুদের জন্য পাঞ্জাবী-পায়জামা ও টুপি এবং মেয়ে শিশুদের জন্য সেলোয়ার, কামিজ ও হিজাব প্রদান করা হয়েছে। নৌবাহিনীর এ মহতী উদ্দ্যোগের মাধ্যমে ১৬০০ জন সুবিধাবঞ্চিত শিশু ঈদের আনন্দ পরিপূর্ণভাবে উদ্যাপন করতে সক্ষম হবে।

Ispr (1) Ispr (3) Ispr (4) Ispr (6)

About jne

Check Also

ঢামেক করোনা রোগীদের চিকিৎসার সুযোগ পেয়ে গর্বিত ডা. তুষার

ভাইয়ের এমন প্রতিক্রিয়ায় সন্তোষ প্রকাশ করেছেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের মহাসচিব শাবান মাহমুদ। ঢাকা মেডিকেল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *