শিরোনাম
প্রচ্ছদ / প্রেসরিলিজ / নরসিংদীতে দুস্থদের মধ্যে সেনাবাহিনীর ত্রাণসামগ্রী বিতরণ

নরসিংদীতে দুস্থদের মধ্যে সেনাবাহিনীর ত্রাণসামগ্রী বিতরণ

নরসিংদীতে বাংলাদেশ সেনাবাহিনীর পক্ষ থেকে অসহায় ও দুস্থদের মধ্যে ত্রাণসামগ্রী বিতরণ করা হয়েছে। এ সময় সেনাবাহিনীর ইঞ্জিনিয়ার কনস্ট্রাকশনের উন্নয়ন শ্রমিকদের ঈদ উপহার দেয়া হয়েছে। আজ বুধবার দুপুরে সেনাবাহিনীর ২৪ ইঞ্জিনিয়ার কনস্ট্রাকশন ব্রিগেডের পক্ষ থেকে ধামের ভাওলা চান্দের পাড়া সরকারি প্রাথমিক স্কুল প্রাঙ্গনে এই ত্রাণ ও ঈদ উপহার বিতরণ করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ২৪ ইঞ্জিনিয়ার কনস্ট্রাকশন ব্রিগেডের প্রকল্প পরিচালক লে. কর্নেল কিসমৎ হায়াৎ।

প্রেস নোট থেকে জানা যায়, নোভেল করোনা ভাইরাসের কারণে উদ্ভুত বিশেষ পরিস্থিতির প্রেক্ষিতে বাংলাদেশ তথা বৈশি^ক জনজীবন বিপর্যস্ত হয়ে পড়েছে। এই পরিস্থিতি মোকাবিলায় বাংলাদেশ সেনাবাহিনী বিভিন্ন অঙ্গ অসামরিক প্রশাসনকে সহায়তার জন্য সরকার ঘোষিত বিভিন্ন কাজ করে যাচ্ছে।

সামাজিক দূরত্ব বজায় রাখার ব্যবস্থা, চিকিৎসা সেবা প্রদান, সহজ বাজার ব্যবস্থা, উপহার হিসেবে খাদ্য সামগ্রী বিতরণসহ জাতীয় উন্নয়ন কার্যক্রম এগিয়ে নিয়ে যাচ্ছে। সরকারের উন্নয়ন কর্মকান্ডকে এগিয়ে নেওয়ায় শ্রমিকদের ১ম সারির যোদ্ধা উল্লেখ করা হয়েছে। লকডাউন ও সরকারি ছুটি পরও প্রকল্প কাজে নিজেদের সম্পৃক্ত রাখায় সামাজিক দূরত্ব বজায় রেখে ৩৫০ জন উন্নয়ন শ্রমিকদের মাঝে ঈদ উপহার দেয়া হয়। এছাড়া করোনা সংকট মোকাবিলায় বাঁধ এলাকার অসহায় ও দুস্থ ৩ শতাধিক পরিবারের মধ্যে ত্রাণসামগ্রী বিতরণ করা হয়।
ত্রাণসামগ্রী বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ২৪ ইঞ্জিনিয়ার কনস্ট্রাকশন ব্রিগেডের টিম লিডার ব্রিগেডিয়ার জেনারেল মো. রফিকউল্ল্যাহসহ অন্যান্য সেনা সদস্যবৃন্দ।

About jne

Check Also

মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রীর স্ত্রী লায়লা আরজুমান্দ বানুর মৃত্যুতে পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রীর শোক

  মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক এমপি’র স্ত্রী লায়লা আরজুমান্দ বানু’র মৃত্যুতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *