শিরোনাম
প্রচ্ছদ / প্রতিনিধিদের পাঠানো খবর / মুকসুদপুরে নতুন করে আরো তিন করোনারোগী সনাক্ত, মোট আক্রান্ত ২৫, সুস্থ ১৮

মুকসুদপুরে নতুন করে আরো তিন করোনারোগী সনাক্ত, মোট আক্রান্ত ২৫, সুস্থ ১৮

সরদার মজিবুর রহমান ( গোপালগঞ্জ ) :

গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলায় নতুন করে আরো তিন করোনারোগী সনাক্ত হয়েছে। এ নিয়ে মুকসুদপুরে মোট ২৫ জনের শরীরে করোনাভাইরাস-এর অস্তিত্ব মিলেছে।আক্রান্তদের মধ্যে ১৮জন সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছেন। হোম আইসোলেশনে আছে ৭জন। নতুন আক্রান্তদের হোম আইসোলেশনে রেখে চিকিৎসা চলছে বলে সিভিল সার্জন ডাঃ নিয়াজ মোহাম্মদ বিষয়টি নিশ্চিত করেছেন।

মুকসুদপুর হাসপাতালের টিএইচও মাহমুদর রহমান জানান ১৬ মে শনিবার ১৮ জনের নমুনা সংগ্রহ করা হয়। ১৯ মে মঙ্গলবার তাদের মধ্যে ৩ জনের নমুনায় করোনার অস্তিত্ব পাওয়া যায়। তাদের অবস্থার অবনতী হলে মুকসুদপুর উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে অস্থায়ী আইসোলেশনে রেখে চিকিৎসা প্রদান করা হবে।

মুকসুদপুর হাসপাতালের আবাশিক মেডিকেল অফিসার ডা. রিজভী আহমাদ জানান, মুকসুদপুরের করোনা পরিস্থিতি অবনতির দিকে যাচ্ছে। উপজেলা বাসীর সতর্ক হওয়া অত্যন্ত জরুরী। তিনি আরো জানান, আমাদের মুকসুদপুরই গোপালগঞ্জের মধ্যে করোনা চিকিৎসায় নজিরবীহিন অবদান রেখেছেন। মুকসুদপুর থানার করোনা আক্রান্ত ১৮ পুলিশ সদস্যকে মুকসুদপুর সরকারী কলেজে ও মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে নির্মিত আইসোলেশনে রেখে চিকিৎসা প্রদান করে সম্পূর্ণ সুস্থ্য করা হয়েছে। তারা অতিশীগ্রই তাদের নীজ কর্মস্থলে ফিরবেন।

এছাড়াও মুকসুদপুরে জ্বর, শ্বাস-কষ্টসহ করোনার উপসর্গ নিয়ে আরো এক নারীর মৃত্যু হয়েছে। তাঁর নাম শিখা রানী ঠাকুর(৫২)।মুকসুদপুর উপজেলার উজানী ইউনিয়নের টিকারডাঙ্গা গ্রামের গোপাল ঠাকুরের স্ত্রী তিনি। তার এলাকায় মন্দির ভিত্তিক স্কুলের শিক্ষক ছিলেন তিনি।

 

About jne

Check Also

বাজেট ঘোষণা করলেন গৌরীপুর পৌরসভার মেয়র সৈয়দ রফিকুল ইসলাম

 শামীম খান শামীম (গৌরীপুর ,ময়মনসিংহ) :  নতুন কোন করারোপ ছাড়াই ময়মনসিংহের গৌরীপুর পৌরসভার ২০২০-২০২১ ইং অর্থ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *