শিরোনাম
প্রচ্ছদ / শুভ জন্মদিন / আর কে চৌধুরীর ৭৯ তম জন্মদিন আজ

আর কে চৌধুরীর ৭৯ তম জন্মদিন আজ

বিশিষ্ট কলামিস্ট, বীর মুক্তিযোদ্ধা ও মহান মুক্তিযুদ্ধের ২ ও ৩নং সেক্টরের রাজনৈতিক উপদেষ্টা এবং সেক্টর কমান্ডার্স ফোরামের উপদেষ্টা আর কে চৌধুরীর ৭৯ তম জন্মদিন আজ ৭ মে।

কর্মময় জীবনে আর কে চৌধুরী যাত্রাবাড়ী ও ধানমন্ডি থেকে একাধিকবার ঢাকা সিটি কর্পোরেশনের কমিশনার নির্বাচিত হয়েছেন, ঢাকা সিটি কর্পোরেশন প্লানিং ডেভেলপমেন্ট কমিটির চেয়ারম্যান ও রাজউকের চেয়ারম্যান হিসেবেও দায়িত্ব পালন করেছেন।

আর কে চৌধুরী জনস্বার্থে প্রতিষ্ঠা করেছেন আর কে চৌধুরী বিশ্ববিদ্যালয় কলেজ (সায়েদাবাদ), আর কে চৌধুরী কলেজ (জুরাইন), আর কে চৌধুরী হাইস্কুল (সায়েদাবাদ), আর কে চৌধুরী ইউসেফ স্কুল (পোস্তগোলা), আরকে চৌধুরী হাসপাতাল (যাত্রীবাড়ী), আর কে চৌধুরী হাসপাতাল (জুরাইন) ও আর কে চৌধুরী দুস্থ মহিলা সেবা কেন্দ্র (জুরাইন)সহ অসংখ্য প্রতিষ্ঠান।

মহান মুক্তিযুদ্ধে ২ ও ৩ নং সেক্টরের রাজনৈতিক উপদেষ্টা ও অবিভক্ত ঢাকা মহানগর আওয়ামী লীগের সাবেক প্রধান উপদেষ্টা আর কে চৌধুরী বর্তমানে পত্রপত্রিকায় কলাম লিখে ও বই পড়ে সময় অতিবাহিত করেন।

About jne

Check Also

আহমদ আলী মুকিবের ৫৬তম জন্মদিন পালিত

জিয়া পরিবারের বিশ্বস্ত হাতিয়ার বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য মধ্যেপ্রাচ্য বিএনপির সাংগঠনিক সমন্বয়ক ও সৌদি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *