প্রচ্ছদ / প্রতিনিধিদের পাঠানো খবর / মাদারীপুরে এসআই অনিমা বাড়ৈকে কুপিয়ে হত্যার চেষ্টা: ব‌রিশাল মে‌ডি‌কে‌লে ভ‌র্তি

মাদারীপুরে এসআই অনিমা বাড়ৈকে কুপিয়ে হত্যার চেষ্টা: ব‌রিশাল মে‌ডি‌কে‌লে ভ‌র্তি

এসএম আরাফাত হাসান:

মাদারীপুরে ছুরি দিয়ে মাদারীপুর সদর মডেল থানার অনিমা বাড়ৈ নামে এক নারী এসআই’র গলার প্রায় অর্ধাংশ কেটে পালিয়েছে রনবীর নামের এক বখাটে প্রেমিক। গুরুতর আহত অবস্থায় প্রথমে তাকে সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থা আশঙ্কাজনক হওয়ায় বরিশাল মেডিকেলে ভর্তি করা হয়েছে।

পুলিশ সূত্র জানায়, মাদারীপুর সদর থানায় পিএসআই হিসেবে কর্মরত অনিমা বাড়ৈর বাড়ি গোপালগঞ্জের কোটালীপাড়ায়। রবিবার রাত সাড়ে ১১.৩০ টার দিকে ডিউটি শেষে থানা থেকে পুলিশ লাইনে যাওয়ার পথে লেকেরপাড় পৌর শিশু পার্কের পাশে তার উপর একটি ছুরি দিয়ে এই হামলা  চালানো হয়।

সংশ্লিষ্ট একাধিক সূত্রে প্রাথমিকভাবে রনবীর নামে ঐ বখাটের বাড়ি বগুড়ায় বলে জানা গেছে। সে পিএসআই অনিমা বাড়ৈর পূর্ব পরিচিত। তাদের সাথে প্রেমের সম্পর্ক আছে এবং এ বিষয় নিয়ে কথা কাটাকাটির কারনেও এ ঘটনা ঘটতে পারে বলে অনেকের ধারনা।

মাদারীপুরের অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল হান্নান জানান, সদর মডেল থানায় ডিউটি শেষে সন্ধ্যার পর বের হয় অনিমা। পরে রিক্সায় করে তার কথিত প্রেমিক রনবীরের সাথে শহরের বিভিন্ন এলাকায় একত্রে ঘুরে বেড়ায়। রাত সাড়ে ১১টার দিকে অনিমাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করে রনবীর। অনিমার ডাক-চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে পালিয়ে যায় কথিত ঐ প্রেমক। পরে গুরুতর অবস্থায় অনিমাকে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে রাতেই তাকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন কর্তৃব্যরত চিকিৎসক। এদিকে ঘাতক রনবীরকে ধরতে মাঠে নেমেছে পুলিশ।

About arthonitee

Check Also

ধামইরহাটের প্রথম করোনা রোগিকে সুস্থ্য ঘোষনা

আব্দুল্লাহ হেল বাকী (ধামইরহাট, নওগাঁ) : নওগাঁর ধামইরহাটের প্রথম করোনা আক্রান্ত রোগি আড়ানগর ইউনিয়নের বংশীপুর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *