প্রচ্ছদ / প্রতিনিধিদের পাঠানো খবর / কলকিনিতে জ্বর ও গলাব্যাথা নিয়ে এক ব্যক্তির মৃত্যু

কলকিনিতে জ্বর ও গলাব্যাথা নিয়ে এক ব্যক্তির মৃত্যু

এসএম আরাফাত হাসান:
কালকিনির কয়ারিয়া ইউনিয়নের সালাম ফকির (৬০) হার্ট অ্যাটাকে মৃত্যু হয়েছে (সুত্রঃ কালকিনি উপজেলা নির্বাহী অফিসার)।মাদারীপুরেরর কালকিনিতে গতরাত ১২টার দিকে জ্বর ও গলাব্যাথা নিয়ে এক ব্যক্তি মৃত্যুবরণ করছে। মৃত ব্যক্তি কালকিনি উপজেলার কয়ারিয়া ইউনিয়নের চরআলিমাবাদ গ্রামের সদর আলী ফকিরের পুত্র আবদুস সালাম ফকির (৪৮)।

কয়ারিয়া ইউনিয়নের মেম্বার শহিদুল ইসলাম জানান, রাত তিনটার দিকে কালকিনি থানার ওসি আমাকে ফোন দিয়ে আমার ওয়ার্ডে একজন ব্যক্তির মৃত্যু সংবাদ দিয়ে ঘটনাস্থলে যাওয়ার নির্দেশ দিলে আমি রাতেই সেখানে যায়। পরিবারের সদস্যদের সাথে কথা বলে জানতে পারি, বিকেলে তিনি বাড়ির পাশে দোকান ছিলেন। সন্ধ্যার কিছুক্ষণ পর বাড়ি আসলে শরীরের জ্বর ও গলা ফুলে যায়। এসময় তারা স্থানীয় একজন চিকিৎসকে ডেকে আনলে তিনি কিছু ঔষধ দেন। পরবর্তীতে রাত ১২টার দিকে সালাম ফকির মৃত্যুবরণ করেন।

কালকিনি থানার অফিসার ইনচার্জ মো. নাসিরউদ্দিন জানান, গতরাত ১২টার দিকে কালকিনি কয়ারিয়া ইউনিয়নে জ্বর নিয়ে এক ব্যক্তির মারা যাওয়ার সংবাদ পেয়ে সাথে সাথে আমি সেই ওয়ার্ডের মেম্বারকে ঘটনাস্থলে পাঠাই। সকালে কালকিনি থানার একটি টিম মৃত ব্যক্তির বাড়িতে গিয়েছে। মৃত সালাম ফকির কি কারণে মারা গেছে তা চিকিৎসকরা নির্ধারণ করবেন।

মাদারীপুর সিভিল সার্জন ডা. শফিকুল ইসলাম জানান, কালকিনিতে জ্বর নিয়ে এক ব্যক্তির মৃত্যুর সংবাদ আমরা পেয়েছি। কালকিনি উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তাকে উক্ত ব্যক্তির সম্পূর্ণ হিস্ট্রি জেনে পরবর্তী ব্যবস্থা গ্রহণের জন্য নির্দেশ দেওয়া হয়েছে।

About arthonitee

Check Also

ধামইরহাটের প্রথম করোনা রোগিকে সুস্থ্য ঘোষনা

আব্দুল্লাহ হেল বাকী (ধামইরহাট, নওগাঁ) : নওগাঁর ধামইরহাটের প্রথম করোনা আক্রান্ত রোগি আড়ানগর ইউনিয়নের বংশীপুর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *