প্রচ্ছদ / প্রতিনিধিদের পাঠানো খবর / জীবাণুনাশক পানি ছিটানো হলো গৌরীপুর পৌরসভার মেয়র সৈয়দ রফিকুল ইসলামের উদ্যোগে

জীবাণুনাশক পানি ছিটানো হলো গৌরীপুর পৌরসভার মেয়র সৈয়দ রফিকুল ইসলামের উদ্যোগে

 

শামিম খান (গৌরীপুর, ময়মনসিংহ )

করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে ময়মনসিংহের গৌরীপুর পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌরসভার মেয়র সৈয়দ রফিকুল ইসলামের উদ্যোগে শহরবাসীকে নিরাপদ রাখতে পৌর শহরে জীবাণুনাশক পানি ছিটানো হয়েছে।
রোববার দুপুরে ঈশ্বরগঞ্জ ফায়ার সার্ভিসের সহযোগিতায় পৌর শহরের শহীদ হারুনপার্ক থেকে জীবাণুনাশক পানি ছিটানোর কার্যক্রম উদ্বোধন করা হয়।
উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ময়মনসিংহ ৩- গৌরীপুর আসনের সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ।
উদ্বোধনী অনুষ্ঠান শেষে ফায়ার সার্ভিসের কর্মীরা গাড়ি নিয়ে শহরের রাস্তা-ঘাট, সড়ক ও অলি-গলি ঘুরে জীবাণুনাশক পানি ছিটান।
গৌরীপুর পৌরসভার মেয়র সৈয়দ রফিকুল ইসলাম বলেন করোনা ভাইরাসের সংক্রমণ রোধে পৌরসভার উদ্যোগে ৭ হাজার মাস্ক, ৩ হাজার গ্লাভস ও লিফেলট বিতরণ, শহরে অস্থায়ী বেসিন নির্মাণ সহ বিভিন্ন উদ্যোগ নেয়া হয়েছে। তারই ধারাবাহিকতায় আজ জীবাণুনাশক ছিটানো হয়েছে। শহরের রাস্তা-ঘাট, অলি-গলি যেখানেই জীবাণুর সম্ভবনা থাকবে সেখানেই স্প্রে করা হবে।
এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার সেজুতি ধর,গৌরীপুর থানার অফিসার ইনচার্জ বোরহান উদ্দিন,ঈশ্বরগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মাহফুজুর রহমান, পৌরসভার প্যানেল চেয়ারম্যান দেওয়ান মাসুদুর রহমান খান সুজন,জেলা যুবলীগের সদস্য তানজীর আহমেদ রাজীব, পৌর কাউন্সিলর নাজিম উদ্দিন, মাসুদ মিয়া রতন, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইমতিয়াজ সুলতান জনি প্রমুখ।

About arthonitee

Check Also

ধামইরহাটের প্রথম করোনা রোগিকে সুস্থ্য ঘোষনা

আব্দুল্লাহ হেল বাকী (ধামইরহাট, নওগাঁ) : নওগাঁর ধামইরহাটের প্রথম করোনা আক্রান্ত রোগি আড়ানগর ইউনিয়নের বংশীপুর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *