শিরোনাম
প্রচ্ছদ / Uncategorized / মুকিব মধ্যপ্রাচ্য বিএনপির পুনর্গঠনের দায়িত্ব পাওয়ায় নাজমুলের অভিনন্দন

মুকিব মধ্যপ্রাচ্য বিএনপির পুনর্গঠনের দায়িত্ব পাওয়ায় নাজমুলের অভিনন্দন

মধ্যপ্রাচ্য বিএনপির সাংগঠনিক পুনর্গঠনের দায়িত্ব পাওয়ায় বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও সৌদি আরবের সভাপতি আহমদ আলী মুকিবকে অভিনন্দন জানিয়েছেন নড়াইল জেলা বিএনপির প্রবাসী কল্যাণ সম্পাদক ও সৌদি আরব বিএনপির অর্থ সম্পাদক ইনামুল কবির নাজমুল।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে সৌদি আরব প্রবাসী ব্যবসায়ী ও বিএনপি নেতা ইনামুল কবির নাজমুল বলেন, আহমদ আলী মুকিবের নেতৃত্বে মধ্যপ্রাচ্যে বিএনপির সাংগঠনিক কার্যক্রম জোরদার হবে এবং সংগঠন আরও গতিশীল হবে।

তিনি বলেন, আমার রাজনৈতিক অভিভাবক আহমদ আলী মুকিবকে মধ্যপ্রাচ্য বিএনপির সাংগঠনিক পুনর্গঠনের দায়িত্ব দেওয়ায় আমি বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান, মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ বিএনপির নীতি নির্ধারকদের আন্তরিক অভিনন্দন ও ধন্যবাদ জানাই।

উল্লেখ্য, বৃহস্পতিবার রাতে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবীর রিজবী স্বাক্ষরিত এক চিঠির মাধ্যমে বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও সৌদি আরবের সভাপতি আহমদ আলী মুকিবকে মধ্যপ্রাচ্য বিএনপির সাংগঠনিক পুনর্গঠনের দায়িত্ব দেওয়া হয়।

About arthonitee

Check Also

আল্ট্রাসনোগ্রাফি করে অনাগত শিশুর লিঙ্গ বলা নিষেধ

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি গর্ভকালীন অবস্থায় মায়েদের ডাক্তারি পরীক্ষাগুলোর মধ্যে আল্ট্রাসনোগ্রাফি খুবই গুরুত্বপূর্ণ। এ পরীক্ষার মাধ্যমে গর্ভবতী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *