শিরোনাম
প্রচ্ছদ / শিক্ষাঙ্গন / গোপালগঞ্জে সেরা ৬০ মেধাবীকে পুরস্কৃত করেছে ‘আমাদের ইয়ুথ ক্লাব’

গোপালগঞ্জে সেরা ৬০ মেধাবীকে পুরস্কৃত করেছে ‘আমাদের ইয়ুথ ক্লাব’

গোপালগঞ্জের মুকসুদপুরে তিনটি প্রতিষ্ঠানের ৬০জন মেধাবী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন হয়েছে আজ। অনুষ্ঠানটির আয়োজন করা হয় তরুনদের একটি সামাজিক সংগঠন ‘আমাদের ইয়ুথ ক্লাব’ এর ব্যানারে।

আজ সকাল ১১ টায় অনুষ্ঠিানটি সূরুপী সালিনা বক্সা উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গাণে অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে অংশগ্রহণ করেণ ১৫ নং সালিনা বকসা সরকারি প্রাথমিক বিদ্যালয়, সালিনা বকসা দাখিল মাদ্রাসা এবং সূরুপী সালিনা বক্সা উচ্চ বিদ্যালয়।

অনুষ্ঠানটির সঞ্চালনায় ছিলেন দক্ষিন এশিয়ার সেরা উদ্যোক্তা সম্মাননা প্রাপ্ত তরুণ প্রযুক্তিবিদ জুবায়ের হোসেন লস্কর এবং নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের মেধাবী শিক্ষার্থী সামান্তা লস্কর। শুভেচ্ছা বক্তব্য প্রদান করেণ ক্লাবটির অন্যতম সমন্বয়ক শফিকুল ইসলাম লস্কর। এলাকার শিক্ষা, স্বাস্থ্য ও সামগ্রিক উন্নয়ন, ইভটিজিং এর বিরুদ্ধে প্রতিবাদ, মাদক বিরোধী আন্দোলন এবং বাল্যবিবাহের বিরদ্ধে দৃঢ় অবস্থান রাখার প্রত্যয় ব্যক্ত করেণ সংগঠনটির নেতৃবৃন্দ। এছাড়া বক্তব্য রাখেন ক্লাবের উপদেষ্টামন্ডলীর সদস্য অ্যাড: গোলাম মোস্তফা লস্কর, মো: বদির লস্কর ও মো: জামাল লস্করসহ অত্র এলাকার গণ্যমাণ্য ব্যক্তিবর্গ।

অনুষ্ঠানে মহান  মুক্তিযুদ্ধের উপর প্রামান্য চিত্র উপস্থাপন করেন সুরুপী সালিনা বকসা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীরা।

About arthonitee

Check Also

ঢাবির জিয়া হলে দুপুরের খাবার এর মান নিয়ে প্রশ্ন সকাল ১০টায়!

ঢাকা বিশ্ববিদ্যালয় এর বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতায় নিম্নমানের খাবার ও টি-শার্ট সরবরাহের অভিযোগে গতকাল বৃহস্পতিবার ঢাকা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *