প্রচ্ছদ / কর্পোরট / সিটি ব্যাংক-আমেরিকান এক্সপ্রেসের ১০ বছরপূর্তি উদযাপন

সিটি ব্যাংক-আমেরিকান এক্সপ্রেসের ১০ বছরপূর্তি উদযাপন

নিজস্ব প্রতিবেদক
সিটি ব্যাংক ও আমেরিকান এক্সপ্রেস বাংলাদেশে তাদের যৌথ উদ্যোগের ১০ বছরপূর্তি উদযাপন করছে। এ উপলক্ষে রাজধানীর র‌্যাডিসন হোটেলে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে সিটি ব্যাংক নতুন কিছু সেবা চালুরও ঘোষণা দিয়েছে বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে। অনুষ্ঠানে জনপ্রিয় সঙ্গীত শিল্পী রুনা লায়লার সুরে আন্তর্জাতিক শিল্পীদের কণ্ঠে গাওয়া বাংলা গানের অ্যালবাম ‘লেজেন্ডস ফরএভার’ অবমুক্ত করা হয়। সিটি ব্যাংকের প্রযোজনায় রুনা লায়লা ফিচারিং লেজেন্ডস ফরএভার অ্যালবামে কণ্ঠ দিয়েছেন প্রখ্যাত সঙ্গীতশিল্পী আশা ভোসলে। এতে আরও কণ্ঠ দিয়েছেন হরিহরণ, আদনান সামী এবং রাহাত ফতেহ আলী খান। আর রুনা লায়লা একটি একক এবং আদনান সামীর সঙ্গে একটি দ্বৈত গানে কণ্ঠ দিয়েছেন। অ্যালবাম অবমুক্ত করার আয়োজনে একক সঙ্গীত পরিবেশন করেন হরিহরণ।
অনুষ্ঠানে নতুন কার্ডসেবা ‘সিটি ব্যাংক আমেরিকান এক্সপ্রেস প্রিপেইড কার্ড’ চালুর ঘোষণা দেয়া হয়। দেশ-বিদেশে ব্যবহার উপযোগী এই সেবাটি কর্পোরেট হাউজের গ্রাহকরা স্বাচ্ছন্দ্যে ব্যবহার করতে পারবেন। কারণ এতে থাকছে অল-ইন-ওয়ান প্রিপেইড সল্যুশন। যা গ্রাহকদের জন্য হবে দারুণ সাশ্রয়ী সেবা। জানুয়ারি থেকে চালু হবে এই কার্ড। অনুষ্ঠানে সিটি ব্যাংকের চেয়ারম্যান আজিজ আল কায়সার বলেন, আমেরিকান এক্সপ্রেস কার্ডের মাধ্যমেই বাংলাদেশের বাজারে কার্ডসেবায় নতুন ধারা তৈরি হয়েছে। অ্যামেক্সের নানা ফিচার গ্রাহকদের জীবন সহজ করে দিয়েছে। সবমিলিয়ে অ্যামেক্স ডিজিটাল সেবার দিকে সবাইকে ধাবিত করতে সক্ষম হয়েছে। “এভাবে অ্যামেক্স বাংলাদেশকে ক্যাশলেস সোসাইটির পথে নিতে অবদান রাখছে।” সিটি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মাসরুর আরেফিন বলেন, ১০ বছরের দীর্ঘ পথে নিত্যনতুন সেবা দেয়ার মাধ্যমে আমেরিকান এক্সপ্রেস ব্যাংকিং খাতে অনন্য উচ্চতায় পৌঁছাতে সক্ষম হয়েছে।
‘অ্যামেক্স সিটি ব্যাংকের স্বকীয়তার বড় এক পালক হিসেবে যুক্ত হয়েছে’ উল্লেখ করে তিনি বলেন, “ আমাদের এক দশকের অংশীদারিত্ব স্মরণীয় রাখতে প্রিপেইড কার্ড চালু করছি। এটি বিশ্বজুড়েই প্রেস্টিজিয়াস এক ব্র্যান্ড। এই সেবা বহু মানুষের কাছে পৌঁছে যাবে। এর মাধ্যমে সমাজে অন্তর্ভূক্তিমূলক অর্থনৈতিক কর্মকান্ড আরও গতিশীল হবে।” আমেরিকান এক্সপ্রেসের গ্লোবাল নেটওয়ার্ক সার্ভিসের (ভারত ও দক্ষিণ এশিয়া) ভিপি ও বিজনেস হেড দিব্যা জৈন বলেন, ‘‘২০০৯ সাল থেকে আমরা সিটি ব্যাংকের সহযোগী হিসেবে আছি। এটা দারুণ গর্বের এক ব্যাপার। এই সময়ে আমাদের যৌথ উদ্যোগ অনেক সফল হয়েছে। এরই ফল হিসেবে সেবায় নতুনত্ব আনা সম্ভব হয়েছে। আর এভাবে বাংলাদেশের কার্ডের বাজারে আমরা সেরা হতে পেরেছি।”

About arthonitee

Check Also

ইউএস-বাংলার বহরে আরও দুটি নতুন উড়োজাহাজ

কর্পোরেট ডেস্ক সরকারি বিমান সংস্থা ইউএস-বাংলা এয়ারলাইন্সের বিমান বহরে আরও দুটি নতুন উড়োজাহাজ যুক্ত হচ্ছে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *