প্রচ্ছদ / প্রতিনিধিদের পাঠানো খবর / কালিয়াকৈরে নিখোঁজের ৩৬ঘন্টা পর ভেসে উঠলো স্কুলছাত্রের লাশ

কালিয়াকৈরে নিখোঁজের ৩৬ঘন্টা পর ভেসে উঠলো স্কুলছাত্রের লাশ

 

সামসুল হক জুয়েল (গাজীপুর):

গাজীপুরের কালিয়াকৈরে নদীতে গোসল করতে নামার পর নিখোঁজের ৩৬ ঘন্টা পর পার্শ্ববর্তী গ্রামে নদীতে ভেসে উঠলো স্কুল ছাত্র শাহরিয়ার হোসেন সিহাবের লাশ। রবিবার দুপুরে গোসল করতে নেমে ৮ম শ্রেনীর ওই স্কুল ছাত্র তার বন্ধুদের সামনেই ঘাটাখালি নদীতে ডুবে নিখোঁজ হয়। ওই দিন কালিয়াকৈর ও টঙ্গীর ফায়ার সার্ভিসের দুটি ডুবুরিদল সন্ধ্যা ৭টা পর্যন্ত উদ্ধার কার্যক্রম চালিয়ে ব্যর্থ হয়ে ওই দিনের জন্য উদ্ধার কার্যক্রম স্থগিত করে।
পরের দিন সোমবার নিখোঁজ ছাত্রের স্বজনরা সারাদিন নদীতে খোঁজাখোঁজির এক পর্যায়ে সন্ধ্যার পর ঘটনাস্থল থেকে প্রায় দেড় কিলোমিটার দূরবর্তী বরিয়াবহ গ্রামে নদীতে ডুবে যাওয়া ওই ছাত্রের লাশ ভাসতে দেখা যায়। পরে সেখান থেকে লাশ উদ্ধার করা হয়।

নিখোঁজ হওয়া স্কুলছাত্র হলো, জামালপুর জেলার বাসিন্দা মতিউর রহমানের ছেলে শাহরিয়ার হোসেন সিহাব(১৪)। সে কালিয়াকৈর উপজেলার লতিফপুর সরকারী প্রাথমিক মডেল স্কুলের অষ্টম শ্রেণীর ছাত্র। ফায়ার সার্ভিস ও নিখোঁজের পরিবার জানায়, শাহরিয়ার দীর্ঘদিন ধরে তার বাবা-মায়ের সঙ্গে কালিয়াকৈর উপজেলার কালিয়াকৈর এলাকার জালালউদ্দিনের বাড়া বাসায় ভাড়া থাকত। রোববার দুপুরে সে তার বন্ধু মেহেদী, সাব্বির, তামিম আসাদকে তাদের বাড়ি থেকে ডেকে নিয়ে এসে তারা কয়েকজন মিলে লতিফপুর এলাকায় ঘাটাখালি নদীতে গোসল করতে নামে। এ সময়
শাহরিয়ার তার বন্ধুদের সামনেই নদীতে ডুবে নিখোঁজ হয়।

About arthonitee

Check Also

গাজীপুরে ১০ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে আটক-১

সামসুল হক জুয়েল (গাজীপুর): জামা-কাপড় কিনে দেয়ার লোভ দেখিয়ে এক শিশুকে ধর্ষণের করে নাজিম উদ্দিন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *