রামগড়ে যথাযথ মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন

রামগড়ে যথাযথ মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন

রহিম বিশাল (রামগড়, খাগড়াছড়ি) :

মঙ্গলবার (২৬ মার্চ) উপজেলা প্রশাসনের উদ্যোগে নানা কর্মসূচির মধ্যে দিয়ে দিবসটি পালন করা হয়। সূর্যদয়ের সাথে সাথে উপজেলা বিজয় ভাস্কর্য প্রাঙ্গনে উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ, পৌরসভা, রামগড় উপজেলা আওয়ামীলীগ ও অংগসহযোগী সংগঠন সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠনের পক্ষ থেকে পুষ্পস্তবক অর্পণ শেষে রামগড় সরকারী উচ্ছ বিদ্যালয় মাঠে সকাল সাড়ে ৮টায় আনুষ্ঠানিক ভাবে জাতীয় পতাকা উত্তোলন, জাতীয় সংগীত পরিবেশন, কুচকাওয়াজ ও ডিসপ্লে প্রদর্শন এবং পুরষ্কার বিতরণ করা হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন,রামগড় উপজেলা নির্বাহী অফিসার মমতা আফরিন উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,রামগড় উপজেলা পরিষদের চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কুমার কার্বারী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. আনোয়ার ফারুক, মহিলা ভাইস চেয়ারম্যান হাসিনা আক্তার, রামগড় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেব প্রিয় দাশ, উপজেলা মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার মো.মফিজুর রহমান, সরকারী ভিবিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ, ভিবিন্ন পার্যায়ের জনপ্রতিনিধি সহ প্রমূখ।পরবর্তীতে সকাল ১০টায় উপজেলা সম্মেলন কক্ষে মহান স্বাধীনতা দিবস উদযাপন উপলক্ষে উপজেলা প্রশাসন কর্তৃক মহান মুক্তিযুদ্ধ ভিত্তিক”ঐতিহাসিক রামগড় নামক”বিশেষ প্রকাশনার মোড়ক উন্মোচন, আলোচনা সভা ও বীর মুক্তিযোদ্ধাদের সংর্বধনা দেওয়া হয়।

Share This Post