মহান স্বাধীনতা দিবসে ঈকোয়্যালিটি সোসাইটি সিলেটের আলোচনা সভা

মহান স্বাধীনতা দিবসে ঈকোয়্যালিটি সোসাইটি সিলেটের আলোচনা সভা


মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস উপলক্ষে বাংলাদেশ ঈকোয়্যালিটি সোসাইটি সিলেটের উদ্যোগে আলোচনা সভা মঙ্গলবার (২৬ মার্চ) বিকেলে নগরীর আখালিয়া লেক সিটিস্থ সোসাইটির অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ ঈকোয়্যালিটি সোসাইটি সিলেটের নির্বাহী পরিচালক রোকসানা বেগমের সভাপতিত্বে ও প্রোগ্রাম অফিসার মো. আলী হোসেন এর পরিচালনায় অনুষ্ঠানে অতিথি হিসেবে বক্তব্য রাখেন গ্রীন ডিসএ্যাবল্ড ফাউন্ডেশনের মহাসচিব ও নির্বাহী পরিচালক বায়জিদ খাঁন, সভাপতি মাসুম আহমেদ।

বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন নারী উদ্যোক্তা নুরুন নাহার বেবী, শিল্পী বেগম, তান্নি আক্তার, ফজলুর রহমান, তামান্না বেগম, জিডিএফ এর সুপারভাইজার রায়হান খাঁন প্রমুখ।

সভাপতির বক্তব্যে বাংলাদেশ ঈকোয়্যালিটি সোসাইটি সিলেটের নির্বাহী পরিচালক রোকসানা বেগম বলেন, মহান স্বাধীনতা আমাদের চেতনার উৎস। যারা নিজেদের জীবন বাজি রেখে যুদ্ধ করে বাংলাদেশকে স্বাধীন করেছেন তাঁদের কাছে আমরা চির ঋনী। মুক্তিযুদ্ধের বীর শহীদদের যথাযথ সম্মান করতে হবে।

তিনি আরো বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে আমরা একটি স্বাধীন সার্বভৌম বাংলাদেশ পেয়েছি। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়নের ধারাবাহিকতায় এগিয়ে যাচ্ছে। তিনি মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস নতুন প্রজন্মকে জানাতে সবাইকে কাজ করা আহবান জানান।

Share This Post