ফরিদপুর-৪ আসনে জাকের পার্টির মনোনয়নপত্র দাখিল

ফরিদপুর-৪ আসনে জাকের পার্টির মনোনয়নপত্র দাখিল

মোঃ জাহিদ হাসান , ফরিদপুর :

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ফরিদপুর-৪-আসনে জাকের পার্টির প্রার্থী রবিউল ইসলাম রবি মনোনয়ন পত্র দাখিল করেছেন। বৃহস্পতিবার দুপুর ১ টায় তিনি জেলা প্রশাসকের কার্য্যালয়ে মনোনয়ন পত্র দাখিল করেন তিনি। রবিউল ইসলাম রবি জাকের পার্টি ছাত্র ফ্রন্টের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ও জাকের পার্টির জাতীয় স্থায়ী কমটির সদস্য।

মনোনয়ন পত্র দাখিলেত সময় উপস্থিত ছিলেন জাকের পার্টি ভাঙ্গা উপজেলার সভাপতি আলমগীর হোসেন, সাধারণ সম্পাদক বায়েজীদ মিয়া, চরভদ্রাসন উপজেলা শাখার সভাপতি রাজা হোসেন খান, সদরপুর উপজেলা জাকের পার্টির সাধারন সম্পাদক জাহিদ হোসেন নান্না,ছাত্র ফ্রন্ট ফরিদপুর সাংগঠনিক বিভাগ ১ এর সভাপতি রানা অর্নবসহ নেতাকর্মীদের উপস্থিতিতে মনোনয়ন পত্র দাখিল করেন।

অবাধ ও সুষ্ঠ নির্বাচন হলে জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদ অভিমত প্রকাশ করে রবিউল ইসলাম রবি বলেন, ফরিদপুর-৪ আসন জাকের পার্টির জন্য গুরুত্বপুর্ন আসন। জাকের পার্টির চেয়ারম্যান পীরজাদা মোস্তফা আমীর ফয়সালের নির্দেশ ক্রমে এ আসনে আমি প্রার্থী হয়েছি। ৭ জানুয়ারীর দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সবাইকে জাকের পার্টির প্রতিক গোলাপ ফুলে ভোট দেওয়ার জন্য আহবান জানিয়ে তিনি আরও বলেন,আমি নির্বাচিত হলে এই আসনকে উন্নয়নের মডেলে পরিনিত করবো।

উল্লেখ্য ফরিদপুর-৪ আসনে এবছর মোট ভোটার ৪ লক্ষ ৮৮ হাজার ৮৫৬ জন। এর মধ্যে পুরুষ ভোটারের সংখ্যা ২ লক্ষ ৫২ হাজার ৮৬১জন। নারী ভোটার ২ লক্ষ ৩৫ হাজার ৯৩৫ জন।

Share This Post