দেশের উন্নয়নের জন্য শেখ হাসিনা এখনো অপরিহার্য : সালাম মূর্শেদী এমপি

দেশের উন্নয়নের জন্য শেখ হাসিনা এখনো অপরিহার্য : সালাম মূর্শেদী এমপি

মোঃ মোশারেফ হোসেন , রূপসা প্রতিনিধিঃ
খুলনা-৪ আসনের সংসদ সদস‍্য ও আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী আব্দুস সালাম মূর্শেদী বলেছেন, বঙ্গবন্ধুকন্যার দূরদর্শী নেতৃত্বের কারণে সব প্রতিকূলতা মোকাবিলা করে দেশের উন্নয়ন অব্যাহত রাখা সম্ভব হয়েছে। যার ফলে বদলে গেছে মানুষের জীবনমান। দেশের উন্নয়নের জন্য শেখ হাসিনা এখনো অপরিহার্য। তাই ভবিষ্যতে এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারও নৌকাকে বিজয়ী করা ছাড়া কোনো বিকল্প নেই।

তিনি আরো বলেন, বাংলাদেশের জনগণের সঙ্গে আওয়ামী লীগের নাড়ির সম্পর্ক। আমাদের নেত্রী, জননেত্রী রাষ্ট্রনায়ক শেখ হাসিনা এই দেশকে গড়ার স্বপ্ন বুকে ধারণ করেন। তাই আওয়ামী লীগের সঙ্গে এই দেশের মানুষ আছে। এই সংগঠনের ভিত্তি অনেক শক্ত। আওয়ামী লীগ সভানেত্রী মানুষকে স্বপ্ন দেখিয়ে স্বপ্ন বাস্তবায়ন করার যোগ্যতা রাখে বলেই দেশের জনগণ নৌকা প্রতীকে ভোট দেয়। তিনি আজ ১৫ ডিসেম্বর সকালে টিএসবি ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠন আয়োজিত উপজেলা আওয়ামীলীগ দলীয় কার্যালয়ে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তৃতা করেন রূপসা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ কামাল উদ্দীন বাদশা,জেলা আওয়ামীলীগ সদস্য ফ,ম আঃ সালাম।
প্রধান বক্তার বক্তৃতা করেন উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সরদার আবুল কাশেম ডাবলু।

টিএসবি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতিও ইউপি চেয়ারম্যান মোঃ জাহাঙ্গীর শেখের সভাপতিত্বে ও টিএসবি ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক খায়রুজ্জামান সজলের পরিচালনায় বক্তৃতা করেন জেলা আওয়ামীলীগের সাবেক সদস্য আঃ মজিদ ফকির, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি খান শাহাজাহান কবীর প্যারিস,মোরশেদুল আলম বাবু,যুগ্ম সাধারন সম্পাদক অধ‍্যাপক ডাঃ শ্যামল কুমার দাস,ইমদাদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক এসএম হাবিব, জেলা স্বেচ্চাসেকবলীগের সাবেক যুগ্ম আহবায়ক মোতালেব হোসেন,দপ্তর সম্পাদক আকতার ফারুক, ঘাটভোগ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোল্লা ওয়াহিদুজ্জামান মিজান,আওয়ামীলীগ নেতা গাজী মোঃ আলী জিন্নাহ,সোহেল জুনায়েদ,
বিনয় কৃষ্ণ হালদার, মঈন উদ্দীন শেখ,আসাদ বাবু,আঃ রশিদ শেখ,প্যানেল চেয়ারম্যান আওরঙ্গজেব স্বর্ন,জাকির শেখ,মুনীর হোসেন মোল্যা,ফরিদ শেখ,হারুন মোল্যা, স্বেচ্ছাসেবকলীগ নেতা খান জাহিদ হাসান, মহিলা আওয়ামীলীগ নেত্রী ফাতেমা ইয়াসমিন বুলু,কানিজ ফাতেমা, গোবিন্দ সাহা,নজরুল ভূইয়া,রফিক শেখ,পলাশ হালদার,আয়ূব আলী খান, ইউপি সদস্য ইনতাজ মোল্যা,জাকির মোড়ল, কামরুজ্জামান রহমান পপলু,মহসিন হোসেন পাইক,উৎপল দত্ত,ফ,ম মিজানুর রহমান,যুবলীগ নেতা সরদার জসীম উদ্দীন,শফিকুর রহমান ইমন,টিএসবি ইউনিয়ন যুবলীগের সভাপতি রবিউল ইসলাম, স্বেচ্ছাসেবকলীগ নেতা সোহেল পারভেজ,নৈহাটী ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম শাওন,জ্যাকি ইসলাম সজল, কৃষকলীগ নেতা আজিজুল মোল্লা, মিঠুন চৌধুরী ডাবলু, জুলফিকার আলী,রনজিত হালদার, ফিরোজা বেগম,মলয় দাস,দাউদ শেখ,আসমা বেগম, ইমরাজ হোসেন,হোসেনেয়ারা পারভীন হেনা,সালাম শেখ, উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক আরিফুল ইসলাম কাজল,নাজমুল হুদা অঞ্জন, শেখ রাসেল নোমান সৈকত, যুব মহিলালীগ নেত্রী তানিয়া পারভিন,আসমানী বেগম, আসমা বেগম, মাহবুব শেখ,রাসেল শেখ,গিয়াসউদ্দিন,কাজী নাসিম, নজরুল ইসলাম,আওয়াল শেখ,সোহেল শেখ, মুরাদ শেখ, সাহেদ সজল,রাসেল মল্লিক,ছাত্রনেতা ফ,ম সাকিব রায়হান,দীপ খান,জনী ফকির প্রমূখ।

Share This Post