দেশি-বিদেশি শত্রুতার মুখে বাংলাদেশ: ওবায়দুল কাদের

দেশি-বিদেশি শত্রুতার মুখে বাংলাদেশ: ওবায়দুল কাদের

আগামী ৭ জানুয়ারি নির্বাচনের দিন দলে দলে সবাইকে ভোটকেন্দ্রে যাওয়ার আহ্বান জানিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বাংলাদেশ প্রচণ্ড শত্রুতার মুখে। দেশে শত্রু, বিদেশেও শত্রু।

এ শত্রুদের হাত থেকে গণতন্ত্রকে বাঁচাতে হলে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ক্ষমতায় রাখতে হবে।

বৃহস্পতিবার (৪ জানুয়ারি) বিকেলে নারায়ণগঞ্জের একেএম শামসুজ্জোহা স্টেডিয়ামে আওয়ামী লীগের জনসভায় বক্তৃতায় তিনি এ কথা বলেন। জনসভায় প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

ওবায়দুল কাদের বলেন, খেলা শুরু হয়ে গেছে। চরম উত্তেজনা, ৭ তারিখে ফাইনাল। বিএনপি পালিয়েছে। খেলার মধ্যে বেশি ফাউল করে লাল কার্ড খেয়ে বিএনপি বিদায় নিয়েছে। ফাইনালে বিএনপি নেই।

তিনি বলেন, এবারের নির্বাচনে ভোট দিয়ে আপনাদের প্রমাণ করতে হবে। বাংলার মাটিতে স্বাধীনতাবিরোধী, দুর্নীতিবাজ, জঙ্গিবাদী, লুটেরা বিএনপির কোনো স্থান নেই। বঙ্গবন্ধুর বাংলাদেশে হাওয়া ভবন আমরা আর চাই না। তারেক রহমানের মত খুনি-দুর্নীতিবাজকে আমরা আর দেখতে চাই না।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, খেলা হবে লুটপাটের বিরুদ্ধে। খেলা হবে দুর্নীতির বিরুদ্ধে। ৭ তারিখে ফাইনাল খেলা। বিএনপির আন্দোলন ভুয়া, হরতাল-অবরোধ ভুয়া। এক দফা বত্রিশ দল সবই ভুয়া। ভুয়ার সঙ্গে নারায়ণগঞ্জ নেই।

তিনি আরও বলেন, মেট্রোরেল, কর্ণফুলী টানেল, রূপপুর, মাতারবাড়ি। নারায়ণগঞ্জ এখন আলোকিত নারায়ণগঞ্জ। শেখ হাসিনা ১৫ বছরে নারায়ণগঞ্জকে বদলে দিয়েছেন। শীতলক্ষ্যার পাড়ে আজ জনজীবনে শান্তির সুবাতাস বইছে।

Share This Post

আরও খবর