ঘোড়ায় চড়ে নৌকায় ভোট চাইলেন সাঈদ খোকন

ঘোড়ায় চড়ে নৌকায় ভোট চাইলেন সাঈদ খোকন


পুরান ঢাকার বিভিন্ন সড়কে ঘোড়ায় চড়ে গণসংযোগ ও মিছিল করেছেন ঢাকা-৬ আসনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী মোহাম্মদ সাঈদ খোকন। বৃহস্পতিবার (৪ জানুয়ারী ২০২৪) বিকেলে পুরান ঢাকার সূত্রাপুর কমিউনিটি সেন্টারের সামনে থেকে এ গণসংযোগ ও মিছিল শুরু হয়।

কর্মসূচির শুরুতেই সুসজ্জিত ঘোড়ায় চড়েন মোহাম্মদ সাঈদ খোকন। তিনি জনগণের মাঝে লিফলেট বিতরণ করেন এবং নৌকা প্রতীকে ভোট চান। মিছিলটি সূত্রাপুরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। এ সময় হাতি, ঘোড়ার গাড়ি,  বাদ্যযন্ত্র নিয়ে জাঁকজমকপূর্ণ এই বর্ণাঢ্য মিছিলে দলীয় হাজারো নেতাকর্মী অংশগ্রহণ করেন। তাঁরা নৌকা প্রতীক এবং সাঈদ খোকনের পক্ষে স্লোগান দেন। ৭ জানুয়ারি ভোটকেন্দ্রে গিয়ে নৌকা প্রতীকে ভোট দেওয়ার আহবান জানান।

পরে মিছিলটি বংশালের ইংলিশ রোড হয়ে নর্থ- সাউথ রোডে গিয়ে শেষ হয়। এ সময় সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেন মোহাম্মদ সাঈদ খোকন। তিনি বলেন, প্রিয় নেত্রী শেখ হাসিনা পঞ্চমবারের মতো প্রধানমন্ত্রীর দায়িত্ব নিয়ে বাংলাদেশের মানুষের উন্নয়ন-অগ্রযাত্রা অব্যাহত রাখবেন। আর আমি সংসদ সদস্য নির্বাচিত হলে জনগণের সুখ-দুঃখের কথা জাতীয় সংসদে তুলে ধরার মাধ্যমে নাগরিকদের খেদমত করবো, ইনশাআল্লাহ।

মোহাম্মদ সাঈদ খোকন বলেন, আগামী ৭ জানুয়ারি আমরা নিজেরা ভোট দিবো, আমাদের পরিবারের সদস্যদের ভোট কেন্দ্রে নিয়ে যাব। ওইদিন বিকেলে আল্লাহ যদি সহায় হোন তাহলে আমরা নেত্রীর হাতে বিজয় তুলে দিবো, ইনশাআল্লাহ।

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের সাবেক এই মেয়র বলেন, দীর্ঘ একমাস কাঁধে কাঁধ মিলিয়ে অক্লান্ত পরিশ্রম করেছেন আমার দলের নেতাকর্মীরা। তারা প্রিয় নেত্রী শেখ হাসিনার উন্নয়ন-অগ্রযাত্রাকে অব্যাহত রাখার লক্ষে প্রতিটি বাড়িতে, প্রতিটি মহল্লায় নৌকা মার্কায় ভোট চেয়েছেন, মানুষের দোয়া কামনা করেছেন। আমি আপনাদের সবাইকে হৃদয়ের গভীর থেকে অনেক ধন্যবাদ জানাই। আমাদের এই পরিশ্রম বৃথা যাবে না। আগামী ৭ জানুয়ারি জনগণ বিপুল ভোটে নৌকাকে বিজয়ী করবো।

তিনি বলেন, আপনাদের দোয়া-সমর্থন নিয়ে এবং আপনাদের ভোটে জয়ী হতে পারলে আপনাদের সুখে-দুঃখের কথা মহান সংসদে গিয়ে তুলে ধরার মধ্য দিয়ে আপনাদের পাশে থাকতে চাই। যেভাবে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র থাকা অবস্থায় আপনাদের পাশে ছিলাম, সাথে ছিলাম। ভবিষ্যতে থাকবো, ইনশাআল্লাহ।###

Share This Post

আরও খবর