এক্সিম ব্যাংকের নতুন সেবাপণ্য ‘এক্সিম স্কলারস’ উদ্বোধন

এক্সিম ব্যাংকের নতুন সেবাপণ্য ‘এক্সিম স্কলারস’ উদ্বোধন

উচ্চ শিক্ষার্থে বিদেশ গমনে ইচ্ছুক শিক্ষার্থী ও পেশাজীবীদের প্রয়োজনীয় আর্থিক সুবিধা দিতে এক্সিম স্কলারস নামে নতুন একটি বিনিয়োগ সেবাপণ্য চালু করেছে এক্সিম ব্যাংক।  

বৃহস্পতিবার (৪ জানুয়ারি) এক্সিম ব্যাংকের প্রধান কার্যালয়ে আয়োজিত এক অনুষ্ঠানে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোহাম্মদ ফিরোজ হোসেন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে নতুন এ সেবাপণ্যটি উদ্বোধন করেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক ও প্রোডাক্ট ডেভেলপমেন্ট কমিটির চেয়ারম্যান মো. হুমায়ূন কবির।

এতে আরও উপস্থিত ছিলেন- ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক শাহ মো. আব্দুল বারী, উপ-ব্যবস্থাপনা পরিচালক মোহা. জসিম উদ্দিন ভূঞা ও মাকসুদা খানমসহ ব্যাংকের প্রধান কার্যালয়ের বিভাগীয় প্রধানরা।  

এ সময় এক্সিম ব্যাংকের সব শাখা ব্যবস্থাপকরা ভার্চ্যুয়াল মাধ্যমে সংযুক্ত ছিলেন।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মোহাম্মদ ফিরোজ হোসেন বলেন, এক্সিম ব্যাংক সবসময় গ্রাহকের চাহিদাকে সর্বাধিক গুরুত্ব দিয়ে থাকে। তারই অংশ হিসেবে আজ আমরা এক্সিম স্কলারস নামে এ সেবাপণ্য চালু করেছি। সময় উপযোগী এ আর্থিক সেবাপণ্যটির মাধ্যমে উচ্চ শিক্ষার্থে বিদেশ গমনে ইচ্ছুক শিক্ষার্থী ও পেশাজীবীরা উপকৃত হবেন বলে তিনি আশা প্রকাশ করেন।  

Share This Post