প্রচ্ছদ / শিক্ষাঙ্গন / ছাত্রলীগের বেসরকারি বিশ্ববিদ্যালয় বিষয়ক সম্পাদক অনিক

ছাত্রলীগের বেসরকারি বিশ্ববিদ্যালয় বিষয়ক সম্পাদক অনিক

বাংলাদেশ ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটিতে বেসরকারি বিশ্ববিদ্যালয় বিষয়ক সম্পাদক হয়েছেন পটুয়াখালী জেলার সন্তান আসিফ ইকবাল অনিক। তার গ্রামের বাড়ি গলাচিপা উপজেলার চরকাজলে ইউনিয়নে।

আসিফ ইকবাল অনিক জানান, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের বেসরকারি বিশ্ববিদ্যালয় বিষয়ক উপ-সম্পাদক (সোহাগ-জাকির), সদস্য ( সোহাগ-নাজমুল) ও বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সহ-সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেছি।

তিনি বলেন, আমি চরকাজল প্রাথমিক বিদ্যালয় থেকে ট্যালেন্টপুলে বৃত্তি লাভের পর ২০০৬ সালে বিএএফ শাহীন কলেজ থেকে এস.এস.সি, ২০০৮ সালে এইচ.এস.সি, ২০১৩ সালে বিজিএমইএ বিশ্ববিদ্যালয় (BUFT) থেকে বিএসসি ইন টেক্সটাইল (KMT) পাশ করি। ২০১৫ সালে ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে মার্কেটিং বিভাগ থেকে এমবিএ পাশ করি। বর্তমানে আমি জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে সেন্ট্রাল ল কলেজে এল.এল.বি তে অধ্যায়নরত রয়েছি।

তিনি আরো বলেন, সারাদেশে সকল বেসরকারি বিশ্ববিদ্যালয়ে বঙ্গবন্ধুর আদর্শ ছড়িয়ে দিয়ে প্রতিটি বিশ্ববিদ্যালয়ে আমরা ছাত্রলীগকে আরো শক্তিশালী ইউনিট হিসেবে গড়ে তুলবো।

প্রাইভেট বিশ্ববিদ্যালয়ে রাজনীতির বাঁধার প্রসঙ্গে তিনি বলেন, অতীতে কিছু সমস্যা হয়েছে, ছাত্রলীগের রাজনীতি করতে বেশ কিছু বিশ্ববিদ্যালয় নানা ধরণের সমস্যা তৈরি করেছে। এবার আমরা বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের সবার সাথে বসে সমস্যাগুলোর সমাধান করবো এবং সব বাঁধা অতিক্রম করে আমরা ছাত্রলীগকে সামনে এগিয়ে নিয়ে যাবো। সকলে আমার জন্য দোয়া করবেন যেন আমার উপর অর্পিত দায়িত্ব সঠিক ভাবে পালন করতে পারি।

উল্লেখ্য, সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়ে প্রায় এক বছর হাসপাতালে ভর্তি ছিলেন অনিক। এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার দেশে-বিদেশে উন্নত চিকিৎসার ব্যবস্থা করেন।

About arthonitee

Check Also

আউটস্ট্যান্ডিং পেপার অ্যাওয়ার্ড পেলেন শরীফ এনামুল কবির

ইউনাইটেড গ্রুপ পেপার অ্যাওয়ার্ড-২০১৯ গবেষণা প্রতিযোগিতায় শ্রেষ্ঠ গবেষণা প্রবন্ধের জন্য ‘আউটস্ট্যান্ডিং পেপার অ্যাওয়ার্ড’ পেয়েছেন জাহাঙ্গীরনগর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *