প্রচ্ছদ / প্রতিনিধিদের পাঠানো খবর / সাভারের শীর্ষ মাদক ব্যবসায়ী ও পলাতক আসামি গ্রেফতার

সাভারের শীর্ষ মাদক ব্যবসায়ী ও পলাতক আসামি গ্রেফতার

সাভার থেকে শামীম আহমেদ :

সাভারে আট মাদক মামলার ওয়ারেন্ট ভুক্ত ফরহাদ হোসেন (৩০) নামে এক পলাতক আসামিকে গ্রেফতার করেছে পুলিশ।
রবিবার দিবাগত গভীর রাতে ব্যাংক কলোনী এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। মাদক ব্যবসায়ি ফরহাদ হোসেন সাভার ব্যাংক কলোনি এলাকার মৃত জিতু মিয়ার ছেলে। সাভার মডেল থানার উপপরিদশর্ক (এসআই) মোফাজ্জল হোসেন জানান, সাভার মডেল থানার মামলা নং-৪৭(১০)১১, ৫(৯)১৬, ৪৩(১২)১৩, ১(৪)১৫, ৪২(৪)১৭, ৪৩(১২)১৩, ১৯(৭)১৪ মোট ৮টি মাদক মামলার ওয়ারেন্ট ভুক্ত পলাতক আসামি ফরহাদ হোসেন। গত কয়েক মাস ধরে চিহ্নিত এই মাদক ব্যবসায়িকে গ্রেফতারের চেষ্টা চলছিল। গতকাল ১২ মে রাতে গোপন সংবাদের ভিত্তিতে সাভার পৌর ব্যাংক কলোনী এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

ফরহাদের বড় ভাই কুদ্দুস ১৩ মে সকালে মুঠোফোন বলেন ফরহাদ এর শ্বশুড় আনোয়ার হোসেন যশোর এলাকার শীর্ষ মাদক ব্যবসায়ী ছিলেন। বিগত ১২ বছর আগে আনোয়ার হোসেন কে পুলিশ গ্রেপ্তার করতে গেলে পুলিশের উপর হামলা চালিয়ে আনোয়ার কে ছিনিয়ে নেওয়ার চেষ্টার সময় পুলিশ এর পাল্টা গুলিতে আহত হয়ে আনোয়ার হাসপাতালে মারা যায়। আনোয়ার মারা যাওয়ার পর হতে তার স্ত্রী ফরহাদ কে দিয়ে সাভারের বিভিন্ন স্থানে মাদক ব্যবসা চালিয়ে আসছে বলে ও জানায়।
সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এএফএম সায়েদ বলেন, গ্রেফতার ফরহাদ সাভারের শীর্ষ মাদক ব্যবসায়ি। তার বিরুদ্ধে ১৫টি মাদক মামলা রয়েছে। এর মধ্যে আট মামলায় সে ওয়ারেন্টভুক্ত পলাতক আসামি। দীর্ঘ দিন ধরে সে পলাতক থেকে সাভারের বিভিন্ন স্থানে মাদক ব্যবসা চালিয়ে আসছিল। সোমবার দুপুরে গ্রেফতার মাদক ব্যবসায়ি ফরহাদকে আদালতে প্রেরণ করা হবে।

About arthonitee

Check Also

ইচ্ছা পূরণ আবাসনের বাচ্চাদের সাথে ড্রিম এলাইভের ঈদ আনন্দ

গত শুক্রবার “ড্রিম এলাইভ” স্বেচ্ছাসেবী সংগঠন ইচ্ছা পূরণ আবাসনে যায়। ইচ্ছা পূরণ আবাসনের বাচ্চাদের সাথে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *