প্রচ্ছদ / প্রতিনিধিদের পাঠানো খবর / সাভারে দু’পক্ষের সংঘর্ষে আটক ৪

সাভারে দু’পক্ষের সংঘর্ষে আটক ৪

মোঃ শামীম আহমেদঃ

ঢাকার সাভারে দু’পক্ষের সংঘর্ষে ৪ জনকে আটক করেছে পুলিশ। শুক্রবার (১০ মে) বিকেল ৫টার দিকে সাভারের আমিনবাজারে বড়দেশী এলাকায় গ্রাম বাংলা হাউজিং ও আকাশী হাউজিংয়ের দুই পক্ষের ভাড়াটে লোকজনের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

এ সময় লাইসেন্সকৃত ৪টি শটগানসহ অস্ত্র সাথে নিয়ে সংঘর্ষ এলাকায় উপস্থিতি এবং পূর্বের ‘আন্ডার সেকশন’ মামলায় ৪ জনকে আটক করেছে সাভার মডেল থানা পুলিশ। তবে তাৎক্ষণিকভাবে আটকদের নাম পরিচয় জানা যায়নি।

পুলিশের বরাত দিয়ে জানা গেছে , শুক্রবার বিকেলে বড়দেশী এলাকায় গ্রাম বাংলা হাউজিং ও আকাশী হাউজিংয়ের ভাড়াটে লোকজনের মধ্যে জমি দখলের জেরে সংঘর্ষ শুরু হয়। পরে এলাকাবাসীর দেওয়া খবরের ভিত্তিতে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এসময় লাইসেন্সকৃত ৪টি শটগানসহ ৪ জনকে আটক করা হয়।

সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (অপারেশন) জাকারিয়া হোসেন জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি স্বাভাবিক করা হয় এবং ৪ জনকে আটক করা হয়।

এবিষয়ে সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ এফ এম সায়েদ বলেন, এ শটগানগুলো লাইসেন্স করা, তবে তারা কেন লাইসেন্সকৃত অস্ত্র নিয়ে সংঘর্ষের এলাকায় উপস্থিত ছিলো, একারণে আমরা এগুলো বাতিলের জন্য আবেদন করবো। আর তারা তাদের লাইসেন্স করা অস্ত্র সাথে নিয়েই বা ওখানে বার বার কেন যাবে?

তিনি আরও বলেন, এ আটক ৫ জনের ভিতরে ৩ জন ‘আর্মি পারসন’ এবং ওই হাউজিং এর নিয়োগপ্রাপ্ত। আগেই মামলা একটা হয়েছে আরও একটা হবে। জমি দখল করতে যাওয়ার এটা ‘আন্ডার সেকশন ‘ মামলা বলেও জানান তিনি।

About arthonitee

Check Also

ইউপি সদস্য প্রার্থীর বিরুদ্ধে নির্বাচন কর্মকর্তা বরাবর অভিযোগ দাখিল

খন্দকার রবিউল ইসলাম (রাজবাড়ী) : রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের ৬ নং ওয়ার্ডের সদস্য …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *