প্রচ্ছদ / প্রতিনিধিদের পাঠানো খবর / ভবনের ছাদ থেকে পড়ে নির্মাণ শ্রমিকের মৃত্যু

ভবনের ছাদ থেকে পড়ে নির্মাণ শ্রমিকের মৃত্যু

আশুলিয়া থেকে শামীম আহমেদ :

সাভারে আশুলিয়ার নির্মাণাধীন একটি বহুতল ভবনের তৃতীয় তলার ছাদ থেকে পা পিছলে পড়ে নাজমুল হারুন (২০) নামে এক নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (৯ মে) দুপুর ১টার দিকে শিমুলতলা এলাকায় এ ঘটনা ঘটে। নিহত নাজমুল হারুন গাইবান্ধা জেলার সাদুল্যাপুর থানার গোড়গোড়া গ্রামের নয়েশ মিয়ার ছেলে।

নিহতের সহকর্মী হাসান জানান, প্রতিদিনের মতো আজ সকালেও শিমুলতলা এলাকার জাহাঙ্গীর মিরের নির্মাণাধীন ছয় তলা ভবনে কাজ করতে যান নাজমুল হারুন। দুপুরে ভবনের তিন তলার ছাদের কিনারে একটি বিমের কাজ করছিলেন তিনি। এ সময় হঠাৎ পা পিছলে ভবনের নিচে পড়ে যান। পরে আশঙ্কাজনক অবস্থায় তাকে স্থানীয় নারী ও শিশু স্বাস্থ্য কেন্দ্র হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক নাজমুল হারুনকে মৃত ঘোষণা করেন।

এদিকে সড়কের পাশে বহুতল এই ভবনটি দীর্ঘদিন ধরে কোনো প্রকার সেফটি ছাড়াই নির্মাণ করা হচ্ছিল বলে অভিযোগ এলাকাবাসীর। এমনকি নির্মাণাধীন ভবন সংলগ্ন ব্যস্ততম শাখা সড়কটি দিয়ে প্রতিদিন শত শত মানুষ ঝুঁকি নিয়ে চলাচল করলেও এভাবেই ভবনটি নির্মাণ করা হচ্ছে।

এ ব্যাপারে আশুলিয়া থানার উপপরিদর্শক মিরাজ হোসেন জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

About arthonitee

Check Also

ইচ্ছা পূরণ আবাসনের বাচ্চাদের সাথে ড্রিম এলাইভের ঈদ আনন্দ

গত শুক্রবার “ড্রিম এলাইভ” স্বেচ্ছাসেবী সংগঠন ইচ্ছা পূরণ আবাসনে যায়। ইচ্ছা পূরণ আবাসনের বাচ্চাদের সাথে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *