প্রচ্ছদ / বিনোদন / প্রিয়াঙ্কার ভোট কান্ড

প্রিয়াঙ্কার ভোট কান্ড

বিনোদন ডেস্ক
বেশ উৎসবের আমেজে ভারতের মুম্বাইয়ে চলছে ২০১৯ সালের লোকসভা নির্বাচন। সকাল ৭টা থেকে ভোট শুরু হয়েছে। সবাই ভোট দিতে যাচ্ছেন ভোটকেন্দ্রে। বাদ নেই তারকারাও। ভোট দিতে গিয়ে ক্যামেরার সামনে পড়েছেন তারকারা। নিজে সেলফি তুলেও পোস্ট করছেন অনেকেই।

ভোট দিতে পেরে উচ্ছ্বসিত দেখা গেল বলিউডের জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়াকে। ভোট দিয়ে ভারতের নাগরিক হিসেবে তিনি তার দায়িত্ব পালন করেছেন। ভোট দিয়ে এসে আঙুলে এঁকে দেওয়া কালিসহ ছবি তুলে ইনস্টাগ্রামে পোস্ট করেছেন প্রিয়াঙ্কা। ক্যাপশনে লিখেছেন, ‘এটা এমন এক মুহূর্ত, যার অনেক গুরুত্ব। প্রতিটি ভোটের নিজস্ব ভাষা আছে, সেটাই গণনা করা হয়।’

সাদা টি-শার্ট, প্যান্ট আর ক্রিম রঙের কোট পরেছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। তার সঙ্গে ছিলেন মা মধু চোপড়া। নিজে ভোট দিয়ে সবাইকে ভোট দিতে উৎসাহিতও করেছেন এই অভিনেত্রী।

এদিকে কিছুদিন আগে ‘দ্য স্কাই ইজ পিংক’ সিনেমার শুটিং শেষ করেছেন প্রিয়াঙ্কা। সোনালি বোস পরিচালিত ছবিটি অল্প বয়সে জটিল রোগে ভোগা আয়শা চৌধুরীকে নিয়ে নির্মিত, জীবনের শেষ দিনগুলোতে যিনি প্রেরণাদায়ী বক্তা হিসেবে কাজ করেছেন তিনি।

এতে আরো রয়েছেন দঙ্গলকন্যা জাইরা ওয়াসিম, নির্মাতা-অভিনেতা ফারহান আখতার ও রোহিত সারাফ। এ ছবি দিয়ে দীর্ঘদিন পর বলিউডে ফিরবেন প্রিয়াঙ্কা। চলতি বছরের ১১ অক্টোবর মুক্তি পাবে ছবিটি।

About arthonitee

Check Also

শীতের শুরুতে কুয়াকাটায় ঘুরতে যাই

নাফিউর রহমান ইমন সকালে ঘুম ভাঙ্গলো কিছুটা বিরক্ত নিয়ে। সাড়ে আটটায় ক্লাস। কিছু বুঝে ওঠার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *