প্রচ্ছদ / বিনোদন / গুজব উড়িয়ে দিয়ে ভোট দিলেন দীপিকা

গুজব উড়িয়ে দিয়ে ভোট দিলেন দীপিকা

বিনোদন ডেস্ক
বলিউডে বইছে নির্বাচনী হাওয়া। ভারতের লোকসভা নির্বাচনের চতুর্থ পর্বের ভোট গ্রহণ শুরু হয়েছে সোমবার (২৯ এপ্রিল)। ৯টি রাজ্যের প্রায় ১২ কোটি মানুষ ভোট দেবেন এই নির্বাচনে।

সাধারণ মানুষদের মতো ভোট দিচ্ছেন মুম্বাইয়ে বসবাসকারী বলিউড তারকারা। তারাও নিজের পছন্দের প্রার্থীকে সংসদে পাঠাতে রায় দিচ্ছেন ভোটের বাক্সে। আজ সকাল থেকেই ভোট দিয়েছেন আমির খান, প্রিয়াংকা চোপড়া, সোনালি বেন্দ্রে, মাধুরী দীক্ষিতসহ আরো অনেকেই।

কিন্তু কে বা কারা এই ভোট দেয়া থেকে নিরুৎসাহিত করার চেষ্টা করেছেন বলিউডের গ্ল্যামার গার্ল দীপিকা পাডুকোনকে।

জানা গেছে, একদল ইন্টারনেট ব্যবহারকারী সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে প্রচার করেছে জন্মসূত্রে ডেনমার্কে জন্মগ্রহণ করার ফলে দীপিকা ডেনমার্কের পাসপোর্টধারী নাগরিক। আর সে কারণেই তিনি ভোট দেয়ার জন্য উপযুক্ত নন। সেজন্য তার ভোটারের তালিকায় নেই তার নাম।

গুজবের শিকার হয়ে বেজায় চটেছেন দীপিকা। ব্যক্তিগত টুইটারে তিনি সে গুজবের জবাব দেন। দীপিকা জানান, ‘আমার ডেনমার্কে জন্ম হয়েছিলো এটা সত্যি। কিন্তু আমি একজন গর্বিত ভারতীয় নাগরিক। আমাদের দেশের প্রতি আমার পূর্ণ সম্মান ও আস্থা রয়েছে। আর সে সূত্রে দেশের সকল নাগরিক কর্তব্যের প্রতিও আমি সচেতন। তাই আমি আমার ভোটের অধিকার পাওয়ার যোগ্য।’

সব গুজব উড়িয়ে দিয়ে শেষ পর্যন্ত ভোট দিয়েছেন দীপিকা পাড়ুকোন। ভোট দিয়ে ভোটকেন্দ্র থেকে বের হয়ে টুইটারে ছাপ মারা আঙুলের ছবি পোস্ট করেছেন। ভোট দিয়েই গুজব ছড়ানো ব্যক্তিদের উচিৎ জবাব দিয়েছেন বাজিরাও মাস্তানি তারকা।

দীপিকা সম্প্রতি কাজ শুরু করেছেন এসিড দগ্ধ নারীর জীবনি নিয়ে নির্মিত ছবি চপক এর জন্য। ছবিটিতে একজন এসিড দগ্ধ নারীর ভূমিকায় দেখা মিলবে তার।

About arthonitee

Check Also

শীতের শুরুতে কুয়াকাটায় ঘুরতে যাই

নাফিউর রহমান ইমন সকালে ঘুম ভাঙ্গলো কিছুটা বিরক্ত নিয়ে। সাড়ে আটটায় ক্লাস। কিছু বুঝে ওঠার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *