প্রচ্ছদ / স্বাস্থ্য / বাংলাদেশ পরিবার কল্যাণ পরিদর্শিকা সমিতির প্রতিনিধি সভা-২০১৯ অনুষ্ঠিত

বাংলাদেশ পরিবার কল্যাণ পরিদর্শিকা সমিতির প্রতিনিধি সভা-২০১৯ অনুষ্ঠিত

গতকাল শুক্রবার রাজধানীর বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশন (বিএমএ) মিলনায়তনে বাংলাদেশ পরিবার কল্যাণ পরিদর্শিকা সমিতির প্রতিনিধি সভা-২০১৯ অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে জাতীয় সঙ্গীতের মধ্য দিয়ে বাংলাদেশ পরিবার কল্যাণ পরিদর্শিকা সমিতির সভাপতি জেবুন নাহার আক্তারের সভাপতিত্বে এ প্রতিনিধি সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পরিবার পরিকল্পনা অধিদপ্তর (উপকরন ও সরবরাহ) অতিরিক্ত সচিব মো. আব্দুল মালেক। এতে পরিবার কল্যাণ পরিদর্শিকা সমিতির সাড়ে ৭ হাজার প্রতিনিধির মধ্যে দেশের বিভিন্ন জেলা থেকে উল্লেখযোগ্য সংখ্যক প্রতিনিধি অংশগ্রহণ করেন।
এ প্রতিনিধি সম্মেলনে পরিদর্শিকা সমিতির পক্ষ থেকে পরিবার পরিকল্পনা অধিদপ্তর (উপকরন ও সরবরাহ) অতিরিক্ত সচিব মো. আব্দুল মালেক, পরিবার পরিকল্পনা অধিদপ্তরের পরিচালক ডা. মোহাম্মদ শরীফ, পরিবার পরিকল্পনা চিকিৎসক সমিতির মহাসচিব ডা. মো. মুনীরুজ্জামান সিদ্দীকী, পরিবার পরিকল্পনা, সুনামগঞ্জ, উপপরিচালক মো. মোজাম্মেল হক ও বাংলাদেশ পরিবার পরিকল্পনা অফিসার সমিতি পরিচালক (নিরীক্ষা) ও সভাপতি মো. হানিফুর রহমানকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।
পরিবার পরিকল্পনা অধিদপ্তর (উপকরন ও সরবরাহ) অতিরিক্ত সচিব মো. আব্দুল মালেক তার বক্তব্যে বলেন, নিয়োগ বিধি চ‚ড়ান্ত পর্যায়ে রয়েছে। এছাড়া সিলেকশন গ্রেডে তেমন বাধা নেই। ডিপ্লোমা ঘোষণা দেয়ার দাবি আদায়ে তিনিও আন্দোলনের কথায় বলেন, আমরা আন্দোলন করতে না পারলেও অবস্থান নিয়ে কান্নাকাটি করতে তো পারবো। তিনি এ প্রতিনিধি সম্মেলন সুন্দর ও সফল বলে সকল প্রতিনিধিকে অভিনন্দন জানিয়ে বক্তব্য শেষ করেন।
প্রতিনিধি সম্মেলনে পরিদর্শিকা সমিতির সভাপতি জেবুন নাহার আক্তার তার বক্তব্যে এফডবিøউভি গণদের বিভিন্ন সুযোগ-সুবিধাদির বিষয়ে পরিবার পরিকল্পনা অধিদপ্তরের পরিচালক ডা. মোহাম্মদ শরীফ ও পরিবার পরিকল্পনা চিকিৎসক সমিতির মহাসচিব ডা. মো. মুনীরুজ্জামান সিদ্দীকী বরাবর সুনির্দিষ্ট কিছু দাবি তুলে ধরেন।

About arthonitee

Check Also

নিরাপদ চিকিৎসা চাই (নি চি চা) এর ৩ দফা দাবি

সরকারী হাসপাতাল ও স্বাস্থ্যসেবা প্রদানকারী প্রতিষ্ঠানগুলো থেকে এজেন্ট ও দালাল প্রতিরোধে কঠোর ব্যবস্থা গ্রহন এবং …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *