প্রচ্ছদ / শিক্ষাঙ্গন / বেনাপোলে স্বাধীনতা দিবসে ফুলকুঁড়ি প্রি-ক্যাডেট স্কুলে পুরস্কার বিতরন ও সাংস্কৃতিক সন্ধ্যা

বেনাপোলে স্বাধীনতা দিবসে ফুলকুঁড়ি প্রি-ক্যাডেট স্কুলে পুরস্কার বিতরন ও সাংস্কৃতিক সন্ধ্যা

আসাদুজ্জামান রিপন (বেনাপোল -যশোর) : বেনাপোল পোড়াবাড়ী নারায়নপুর ফুলকুঁড়ি প্রি-ক্যাডেট স্কুলে মহান স্বাধীনতা দিবস পালন উপলক্ষে দিনব্যাপী বিভিন্ন কর্মসূচী শেষে বিকালে বিদ্যালয়ের মাঠে সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরণ করা হয়েছে।

বেনাপোল পোড়াবাড়ী নারায়নপুর ফুলকুঁড়ি প্রি-ক্যাডেট স্কুলের আয়োজনে সাংস্কৃতিক অনুষ্ঠানে স্কুলের শিক্ষার্থীরা ও বিভিন্ন স্থান হতে আগত শিল্পীগনেরা অংশ গ্রহণ করেন ৷

বিভিন্ন খেলাধুলায় ও সাংস্কৃতিক অনুষ্ঠানে সাংস্কৃতিক, চিত্রাঙ্কন ও রচনা প্রতিযোগীতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন ফুলকুঁড়ি প্রি-ক্যাডেট স্কুলের সভাপতি শামছুর রহমান ও সীমান্ত প্রেসক্লাব বেনাপোলের সভাপতি সাহিদুল ইসলাম শাহিন।

অনুষ্ঠানটির সার্বিক পরিচালনায় ছিলেন ফুলকুঁড়ি প্রি-ক্যাডেট স্কুলের প্রধান শিক্ষক মোশারেফ হোসেন । সভাপতিত্ব করেন বিদ্যালয়ের সহ: প্রধান শিক্ষক রিয়াজুল ইসলাম সাঈফী। আরো উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজ সেবক আলহাজ্ব আব্দুল মাজেদ, সীমান্ত প্রেসক্লাবের সাধারন সম্পাদক আয়ুব হোসেন পক্ষী, সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান রিপন, সহঃ সাংগঠনিক তামিম হোসেন সবুজ, দপ্তর সম্পাদক আরিফুল ইসলাম সেন্টু,প্রচার সম্পাদক রাসেল ইসলাম, ক্রীড়া সম্পাদক জাকির হোসেন, সদস্য লোকমান রাসেল, সবুজ মাহমুদসহ অত্র শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ। অনুষ্ঠানটির মিডিয়া পার্টনার ছিলেন সীমান্ত প্রেসক্লাব বেনাপোল ।

About akdesk1

Check Also

আইসিটি ক্যারিয়ার এ “এসএসসি প্যাকেজ”

  ২০১৯ সালে যারা এসএসসি পরীক্ষা দিয়েছে তাদের জন্য আইসিটি ক্যারিয়ার অন্যান্য বছরের মত ১০০ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *