প্রচ্ছদ / প্রতিনিধিদের পাঠানো খবর / মাদারীপুরে আনন্দ শোভাযাত্র, কেক কাটা ও শিশুদের চিত্রাঙ্কন প্রতিযোগিতার মধ্য দিয়ে বঙ্গবন্ধুর ৯৯তম জন্মদিন পালিত

মাদারীপুরে আনন্দ শোভাযাত্র, কেক কাটা ও শিশুদের চিত্রাঙ্কন প্রতিযোগিতার মধ্য দিয়ে বঙ্গবন্ধুর ৯৯তম জন্মদিন পালিত

এসএম আরাফাত হাসান:
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষে আজ মাদারীপুর জেলা প্রশাসক মোঃ ওয়াহিদুল ইসলাম ও জেলা প্রশাসন আনন্দ র‍্যালি জেলা আওয়ামিলীগ, যুবলীগ, ছাএলীগ কৃষক লীগ, সেচছাসেবকলীগ, জেলা পরিষদের আয়োজনে বিভিন্ন কর্মসূচীর আয়োজন করা হয়। মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সভাপতি এবং সংসদ সদস্য শাজাহান খান এতে প্রধান অতিথি ছিলেন। এ সময় মাদারীপুর জেলা পরিষদ চেয়ারম্যান মিয়াজ উদ্দিন খান, জেলা আওয়ামিলীগ সাধারণ সম্পাদক বাবু কাজল কৃষ্ণ দে,যুগ্ম সম্পাদক পৌর মেয়র মোঃ খালিদ হেসেন ইয়াদ,জেলা যুবলীগ সভাপতি আতাহার সরদার,ছাএলীগ সভাপতি জাহিদ হাসান অনিক,সাধারণ সম্পাদক তানভির মাহমুদ আবির,সহ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সকালে জেলা আওয়ামিলীগ কার্যালয় বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ করে

শাজাহান খান এমপি সহ জেলা আওয়ামিলীগ জেলা পরিষদ মিলনায়তনে আয়োজিত জন্মদিন উপলক্ষে কেক কাটেন এবং এ উপলক্ষে আয়োজিত জেলা পরিষদ মিলনায়তনে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিশু শিক্ষার্থীদের চিত্রাঙ্কন প্রতিযোগিতা প্রত্যক্ষ করেন।

অনুষ্ঠানে জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা ও প্রশাসনিক কর্মকর্তা এবং অন্যান্য কর্মকর্তাসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

পরে বিকেলে চিত্রাঙ্কন প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়। জেলা পরিষদের চেয়ারম্যান মিয়াজ উদ্দিন খান প্রধান অতিথি হিসেবে বিজয়ীদের মধ্যে পুরষ্কার তুলে দেন। মাদারীপুর জেলা পরিষদ এর আয়োজন করে।বিকেলে দিবস উপলক্ষে শিল্প কলায় অনুষ্ঠানের আয়োজন করা হয়।

About arthonitee

Check Also

ইচ্ছা পূরণ আবাসনের বাচ্চাদের সাথে ড্রিম এলাইভের ঈদ আনন্দ

গত শুক্রবার “ড্রিম এলাইভ” স্বেচ্ছাসেবী সংগঠন ইচ্ছা পূরণ আবাসনে যায়। ইচ্ছা পূরণ আবাসনের বাচ্চাদের সাথে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *