মাদক সম্রাট আটক

মাদারীপুর প্রতিনিধিঃ মাদারীপুর পৌর শহরের শান্তিনগর এলাকায় র‍্যাব ৮ এর বিশেষ অভিযান চালিয়ে ইয়াবা ও নগদ টাকাসহ ইয়াছিন শেখ ও আরিফ শিকদার নামের দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।

র‌্যাব-৮, সিপিসি-৩ সুত্রে জানা গেছে, জেলার পৌর শহরের শান্তিনগর এলাকায় কতিপয় ব্যাক্তিরা মাদকদ্রব্য বিক্রয় করছে এমন সংবাদের ভিত্তিতে র‍্যাব ৮ সিপিসি-৩ মাদারীপুর ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রইছ উদ্দিন এর নেতৃত্বে ২৪ ফেব্রুয়ারি রোববার দুপুরে অভিযান চালিয়ে মোঃ ইয়াছিন শেখ (৪০) ও মোঃ আরিফ শিকদার(৪২) নামের দুই মাদক ব্যবসায়ীকে ২০৫ পিচ ইয়াবা ও নগদ উনত্রিশ হাজার টাকাসহ হাতেনাতে আটক করা হয়।

আটককৃত ইয়াছিন পৌরশহর শান্তিনগর এলাকার মৃত ওয়াহেদ শেখের ছেলে। এবং আরিফ সদর উপজেলার পূর্বরাস্থি এলাকার মৃত তৈয়ব আলী শিকদারের ছেলে।

এ ব্যাপারে র‌্যাব-৮, সিপিসি-৩ কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রইছ উদ্দিন জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ইয়াবা ও নগদ টাকাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।

আটককৃতদের জিজ্ঞাসাবাদে জানা যায়, ইয়াছিন শেখ একজন পেশাদার মাদক বিক্রেতা, তার বিরুদ্ধে সদর থানায় একাধিক মাদক মামলা ও গ্রেফতারী পরোয়ানা আছে। তারা দীর্ঘদিন যাবৎ জেলার সদর থানা এলাকায় ইয়াবাসহ বিভিন্ন ধরনের অবৈধ মাদকদ্রব্য বিক্রয় কার্যক্রম চালিয়ে আসছে। ধৃত আসামীদের বিরুদ্ধে সদর থানায় একটি মাদক মামলা দেওয়া হয়েছে।

About arthonitee

Check Also

ইচ্ছা পূরণ আবাসনের বাচ্চাদের সাথে ড্রিম এলাইভের ঈদ আনন্দ

গত শুক্রবার “ড্রিম এলাইভ” স্বেচ্ছাসেবী সংগঠন ইচ্ছা পূরণ আবাসনে যায়। ইচ্ছা পূরণ আবাসনের বাচ্চাদের সাথে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *