প্রচ্ছদ / প্রতিনিধিদের পাঠানো খবর / চেয়ারম্যান পদে মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন রামগড় প্রেস ক্লাব সহ-সভাপতি

চেয়ারম্যান পদে মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন রামগড় প্রেস ক্লাব সহ-সভাপতি

 

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন দ্বিতীয় ধাপে খাগড়াছড়ি রামগড় উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে আজ (১৪ফেব্রুয়ারী) রোজ বৃহস্পতিবার দুপুর ১.৩০ মিনিটের সময় রামগড় উপজেলা নির্বাচন অফিস থেকে নির্বাচন কর্মকর্তা মো.সাইফুল ইসলামের কাছ থেকে মনোনয়ন পত্র সংগ্রহ করেন,পার্বত্য খাগড়াছড়ি জেলা পরিষদের সাবেক সদস্য ও বর্তমান রামগড় প্রেস ক্লাবের সহ-সভাপতি সাংবাদিক মো.আবু বক্কর ছিদ্দিক।

নির্বাচন সূত্রে জানা গেছে, রামগড় উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আ.লীগ থেকে উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক বিশ্ব প্রদীপ ত্রিপুরা,উপজেলা আ.লীগের যুগ্ম-আহ্বায়ক কাজী মো.নুরুল আলম আলমগীর, পৌর আ.লীগের সভাপতি মো.রফিকুল আলম কামাল, উপজেলা যুবলীগের সভাপতি ও বর্তমান উপজেলা পরিষদের (ভারপ্রাপ্ত) চেয়ারম্যান মো.আব্দুল কাদের।

এছাড়া পুরুষ ভাইস চেয়ারম্যান পদে মনোনয়ন প্রত্র সংগ্রহ করেছেন, রামগড় উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মো.কাজী জিয়াউল হক (শিপন),উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মো.আনোয়ার ফারুক।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে মনোনয়ন পত্র সংগ্রহ করেন, নাছিমা আহসান ও ১নং রামগড় ইউপি সদস্য হাসিনা বেগম।

উপজেলা নির্বাচন কার্যালয় তথ্যমতে, উপজেলার ২টি ইউনিয়ন ও ১টি পৌরসভার মোট ভোটার সংখ্যা ৩৮ হাজার ৬৮৮জন। এর মধ্যে পুরুষ ভোটার ১৯ হাজার ৯০৩ জন আর মহিলা ভোটার ১৮ হাজার ৭৮৫ এবং রামগড় পৌরসভা এলাকায় ভোটার ১৯ হাজার ৫১১জন। ১নং রামগড় ইউনিয়নের ৯ হাজার ৯৪৮ এবং ২নং পাতাছড়া ইউনিয়নের ভোটার ৯ হাজার ২২৯ জন। তবে ১৬ টি ভোটকেন্দ্র ও ৮৭টি ভোট কক্ষে ভোট গ্রহণ করা হবে।

About arthonitee

Check Also

চাঁদাবাজির প্রতিবাদে সাভারে অটোরিকশা চালকদের অবস্থান ধর্মঘট

সাভার থেকে শামীম আহমেদ ঢাকার সাভারে চাঁদাবাজিতে অতিষ্ট হয়ে অটোরিকশা চালকেরা অবস্থান ধর্মঘট পালন করেছেন। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *