প্রচ্ছদ / থানার কথা / GP’s Examplary Good Services Badge পদক পেয়েছেন আশরাফুল ইসলাম

GP’s Examplary Good Services Badge পদক পেয়েছেন আশরাফুল ইসলাম

‘পুলিশ সপ্তাহ ২০১৯’ উপলক্ষে বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী বিপিএম (বার) ২০১৮ সালের প্রশংসনীয় ও ভালো কাজের স্বীকৃতি হিসেবে রমনা বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মোহাম্মাদ আশরাফুল ইসলামকে `IGP’s Exemplary Good Services Badge’ (আইজি’জ ব্যাজ) ব্যাজ পরিয়ে দিয়েছেন।
আজ ৬ ফেব্রুয়ারি দুপুরে রাজারবাগ পুলিশ লাইন্সে অনুষ্ঠিত বার্ষিক পুলিশ কুচকাওয়াজের অভিবাদন গ্রহণ শেষে আইজি’জ ব্যাজ পরিয়ে দেন আইজিপি মহোদয় ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী বিপিএম (বার)।

বাংলাদেশ পুলিশ এর অন্যতম চৌকষ,জনবান্ধব এবং মিডিয়া বান্ধব পুলিশ অফিসার, রমনা জোনের এডিসি আশরাফুল ইসলাম বর্তমানে ডিএমপির রমনা বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (প্রশাসন ও নিউমার্কেট জোন) এর দায়িত্ব পালন করছেন।

আশরাফুল ইসলাম প্রাচ্যের অক্সফোর্ড ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে ইংরেজীতে স্নাতক ও স্নাতকোত্তর শেষে ২৭তম বিসিএস এর মাধ্যমে বাংলাদেশ পুলিশ এ যোগদান করেন। তিনি সুনামের সাথে রাজবাড়ী, বগুড়া ও মৌলভীবাজার জেলায় কর্মরত ছিলেন। সচিবালয় পুলিশ কন্টিনজেন্ট তথা নিরাপত্তার দায়িত্বে ছিলেন এসি সচিবালয় হিসাবে । এরপর তিনি রমনা জোনের এডিসি হিসাবে দায়িত্ব পান।

উল্লেখ্য, চীন সরকারের পাবলিক সিকিউরিটি মন্ত্রনালয়ের ইন্টারন্যাশনাল কো-অপারেশন ডিপার্টমেন্ট আয়োজিত এন্টি-টেরােরিজম প্রোগ্রামে বাংলাদেশ পুলিশ এর পক্ষ থেকে চীনে উচ্চতর প্রশিক্ষণে অংশ নেন। প্রশিক্ষণের জন্য ব্যস্ত সময় পার করছেন। এর আগে ভারতে উচ্চতর প্রশিক্ষণে অংশ নেন আশরাফুল ইসলাম ।

About arthonitee

Check Also

দেশ সেরা হাউজিং সোসাইটি বাংলাদেশের জন্য সম্মান বয়ে এনেছে

দেশ সেরা হাউসিং সোসাইটি বাংলাদেশের জন্য সম্মান বয়ে এনেছে বলে মন্তব্য করেছেন মহিলা ও শিশু …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *