প্রচ্ছদ / রাজনীতি / কাশিয়ানী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান পদে আলোচনায় জিনাত রেহানা খান

কাশিয়ানী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান পদে আলোচনায় জিনাত রেহানা খান

এলাকায় সুশাসন প্রতিষ্ঠা, সুষম উন্নয়ন ও আধুনিকতার ছোঁয়ায় নতুনত্বের স্বপ্ন নিয়ে কাশিয়ানী উপজেলাকে সর্বাধুনিক মডেল উপজেলায় রূপান্তরিত করার লক্ষ্যে মহিলা ভাইস চেয়ারম্যান পদে নির্বাচন করতে আগ্রহী জননেত্রী পরিষদের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক জিনাত রেহানা খান।
বিগত বছরগুরোতে সুখে-দু:খে সর্বদা জনগণের পাশে ছিলেন জিনাত রেহানা খান।
মহিলা ভাইস চেয়ারম্যান পদে নির্বাচন প্রসঙ্গে জিনাত রেহানা খান বলেন, ” জনগণের সেবা করতে চাই। তাই আমি আগামী নির্বাচনে কাশিয়ানী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান পদে নির্বাচন করতে আগ্রহী।”
তিনি আরো বলেন, জননেত্রী শেখ হাসিনা ও গোপালগঞ্জ-১ আসনের উন্নয়নের রূপকার জননেতা মুহাম্মদ ফারুক খান এমপি এর নেতৃত্ব আর নির্দেশনায় এলাকায় সুশাসন প্রতিষ্ঠা, সুষম উন্নয়ন ও আধুনিকতার ছোঁয়ায় নতুনত্বের স্বপ্ন নিয়ে কাশিয়ানী উপজেলাকে সর্বাধুনিক মডেল উপজেলায় রূপান্তরিত করার লক্ষ্যে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশা করছি। আশাকরি জননেত্রী শেখ হাসিনা ও গোপালগঞ্জ-১ আসনের উন্নয়নের রূপকার জননেতা মুহাম্মদ ফারুক খান এমপি কাশিয়ানীর উন্নয়নের স্বার্থে আমাকে মনোনয়ন দিবেন।
উল্লেখ্য, জননেত্রী পরিষদের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক জিনাত রেহানা খান মুকসুদপুরের বেজড়ার ঐতিহ্যবাহী গ্রামের খান পরিবারের সন্তান ও কাশিয়ানীর মাঝিগাতি গ্রামের মোল্লা পরিবারের পুত্রবধূ।

About arthonitee

Check Also

সর্বসাধারণের উন্মুক্ত যোগাযোগের সুযোগ করেছেন ধর্ম প্রতিমন্ত্রী শেখ মো. আবদুল্লাহ

  দেশের প্রথম ডিজিটাল ধর্ম প্রতিমন্ত্রী হিসেবে যাত্রা শুরু করেছেন টেকনোক্র্যাট কোটায় নিয়োগপ্রাপ্ত বর্তমান সরকারের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *