প্রচ্ছদ / প্রতিনিধিদের পাঠানো খবর / মাদারীপুরে পুলিশ সেবা সপ্তাহ ২০১৯

মাদারীপুরে পুলিশ সেবা সপ্তাহ ২০১৯

এসএম আরাফাত:

পুলিশ সেবা সপ্তাহ উপলক্ষে মাদারীপুরে অনুষ্ঠিত হয়েছে শোভাযাত্রা ও সংক্ষিপ্ত আলোচনা সভা। বুধবার সকালে মাদারীপুরের পুলিশ সুপার কার্যালয় থেকে একটি শোভাযাত্রা শুরু হয়ে প্রধান সড়ক প্রদক্ষিণ করে আবার একই স্থানে এসে শেষ হয়। এ সময় পুলিশ সদস্যদের উদ্দেশ্যে সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন মাদারীপুরে পুলিশ সুপার সুব্রত কুমার হালদার, অতিরিক্ত পুলিশ সুপার উত্তম প্রসাদ পাঠক, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) বদরুল আলম মোল্লা, সহকারী পুলিশ সুপার আনোয়ার হোসেন ভূঁইয়া, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামরুল হাসান।

 

এ সময় পুলিশ সুপার সুব্রত কুমার হালদার বলেন, সেবার ব্যাপারে দায়িত্বের সাথে কাজ করতে হবে। জনগণের যে কোন সমস্যা মনযোগ সহকারে সমাধান করতে হবে। এছাড়া পুলিশের যে কোন স্তরে যে কোন ভুল-ত্রুটির ব্যাপারে উর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানোর জন্য আহবান জানান পুলিশ সুপার।

 

এছাড়াও এবারের পুলিশ সপ্তাহ উপলক্ষে সেবার ক্ষেত্রে পিপিএম পদক পাওয়ায় পুলিশ সুপার সুব্রত কুমার হালদারকে শুভেচ্ছা জানান পুলিশের বিভিন্ন স্তরের কর্মকর্তারা। আগামী ৪ ফেব্রুয়ারী মাননীয় প্রধানমন্ত্রীর হাত থেকে আনুষ্ঠানিকভাবে এই পদক গ্রহণ করবেন।

About arthonitee

Check Also

চুনারুঘাট রঘুনন্দন পাহাড় থেকে উদ্ধার যুবতী হত্যার ক্লু উদঘাটন: সীমা হত্যার বর্ণনা দিল ঘাতক প্রেমিক

  নুর উদ্দিন সুমন : বন্ধুদের ধর্ষণের সুযোগ না দেয়ায় হত্যা করলো ঘাতক প্রেমিক আলমগীর। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *