প্রচ্ছদ / প্রতিনিধিদের পাঠানো খবর / কালীগঞ্জে ডাকাতির প্রস্তুতিকালে গণপিটুনিতে নিহত ২

কালীগঞ্জে ডাকাতির প্রস্তুতিকালে গণপিটুনিতে নিহত ২

 

সামসুল হক জুয়েল (কালীগঞ্জ,গাজীপুর) :
গাজীপুরের কালীগঞ্জে ডাকাতির প্রস্তুতিকালে গণপিটুনিতে দুইজন নিহত হয়েছেন। স্থানীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার দিবাগত রাত দেড়টার দিকে ৮-১০ জনের ডাকাত দল উপজেলার নাগরী ইউনিয়নের রাথুরা গ্রামের মৃত মাওলানা মাজনুন এর স্ত্রী রাবেয়া বেগমের বাড়ির দরজা ভেঙ্গে প্রবেশ করে স্বর্ণালঙ্কার ও মালামাল লুট করে। পরে প্রতিবেশী সায়েম আকন্দের বাড়ির কলাপসিবল গেইটের তালা ভেঙ্গে ঘরে ঢোকার চেষ্টা করে। এ সময় বাড়ির লোকজন টের পেয়ে মোবাইল ফোনে প্রতিবেশীদের জানায়। পরে গ্রামবাসী স্থানীয় মসজিদের মাইকে ঘোষণা দিয়ে ডাকাতদের ধাওয়া করে ডাকাত দলের দুইজনকে গণপিটুনি দিলে ঘটনাস্থলেই তারা নিহত হয়। বাকিরা ককটেল ফাটিয়ে পালিয়ে যায়। থানা পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে পৌছে ডাকাতদের ব্যবহৃত একটি রামদা, একটি চাপাতি ও নিহতদের মরদেহ উদ্ধার করে। নিহতদের বাড়ি নরসিংদী জেলায় জানা গেলেও তাদের নাম পরিচয় নিশ্চিত করতে পারেননি থানা পুলিশ। তাদের আনুমানিক বয়স ৩০-৩৫ বছর।
কালীগঞ্জ থানাধীন উলুখোলা পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) গোলাম মাওলা জানান, গ্রামবাসী ডাকাতদের গণপিটুনি দিলে ঘটনাস্থলেই দুই ডাকাত নিহত হয়। তাদের অপর সহযোগীরা ককটেল ফাটিয়ে পালিয়ে যায়। এ ঘটনায় ডাকাতদের ব্যবহৃত রাম দা, চাপাতি উদ্ধার করা হয়েছে।
থানার অফিসার ইনচার্জ মো. আবু বকর মিয়া জানান, মঙ্গলবার রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেছেন কালীগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার পংকজ দত্ত, থানার অফিসার ইনচার্জ মো. আবু বকর মিয়া, ওসি (তদন্ত) রাজীব চক্রবর্তী, ওসি (অপারেশন) সোহেল রানা। নিহত দুই ডাকাতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

About arthonitee

Check Also

চুনারুঘাট রঘুনন্দন পাহাড় থেকে উদ্ধার যুবতী হত্যার ক্লু উদঘাটন: সীমা হত্যার বর্ণনা দিল ঘাতক প্রেমিক

  নুর উদ্দিন সুমন : বন্ধুদের ধর্ষণের সুযোগ না দেয়ায় হত্যা করলো ঘাতক প্রেমিক আলমগীর। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *