প্রচ্ছদ / প্রেসরিলিজ / আরএফএল প্লাস্টিকস লিমিটেড এর ইউপিভিসি, এইচডিপিই, এমএস, জিআই পাইপ ও বাথরুম ফিটিংসসহ বিভিন্ন পণ্য পরিবেশনের সাথে সংশ্লিষ্ট পরিবেশকদের নিয়ে সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। বুধবার ঢাকার খিলক্ষেতের পাতিরায় আরএফএল কনফারেন্স সেন্টারে এ সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে সারাদেশ থেকে কোম্পানির তিন হাজারের বেশি পরিবেশক অংশগ্রহণ করেন। এছাড়া প্রাণ-আরএফএল গ্রুপের চেয়ারম্যান ও সিইও আহসান খান চৌধুরী, আরএফএল এর ব্যবস্থাপনা পরিচালক আর এন পাল, আরএফএল প্লাস্টিকসের সিনিয়র জেনারেল ম্যানেজার জাহাঙ্গীর আলম ও হেড অব মার্কেটিং মোহাম্মদ সাজ্জাদুল ইসলামসহ কোম্পানির ঊর্ধ্বতন কর্মকর্তারা এ সময় উপস্থিত ছিলেন।

আরএফএল প্লাস্টিকস লিমিটেড এর ইউপিভিসি, এইচডিপিই, এমএস, জিআই পাইপ ও বাথরুম ফিটিংসসহ বিভিন্ন পণ্য পরিবেশনের সাথে সংশ্লিষ্ট পরিবেশকদের নিয়ে সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। বুধবার ঢাকার খিলক্ষেতের পাতিরায় আরএফএল কনফারেন্স সেন্টারে এ সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে সারাদেশ থেকে কোম্পানির তিন হাজারের বেশি পরিবেশক অংশগ্রহণ করেন। এছাড়া প্রাণ-আরএফএল গ্রুপের চেয়ারম্যান ও সিইও আহসান খান চৌধুরী, আরএফএল এর ব্যবস্থাপনা পরিচালক আর এন পাল, আরএফএল প্লাস্টিকসের সিনিয়র জেনারেল ম্যানেজার জাহাঙ্গীর আলম ও হেড অব মার্কেটিং মোহাম্মদ সাজ্জাদুল ইসলামসহ কোম্পানির ঊর্ধ্বতন কর্মকর্তারা এ সময় উপস্থিত ছিলেন।

আরএফএল প্লাস্টিকস লিমিটেড এর ইউপিভিসি, এইচডিপিই, এমএস, জিআই পাইপ ও বাথরুম ফিটিংসসহ বিভিন্ন পণ্য পরিবেশনের সাথে সংশ্লিষ্ট পরিবেশকদের নিয়ে সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।
বুধবার ঢাকার খিলক্ষেতের পাতিরায় আরএফএল কনফারেন্স সেন্টারে এ সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে সারাদেশ থেকে কোম্পানির তিন হাজারের বেশি পরিবেশক অংশগ্রহণ করেন।
এছাড়া প্রাণ-আরএফএল গ্রুপের চেয়ারম্যান ও সিইও আহসান খান চৌধুরী, আরএফএল এর ব্যবস্থাপনা পরিচালক আর এন পাল, আরএফএল প্লাস্টিকসের সিনিয়র জেনারেল ম্যানেজার জাহাঙ্গীর আলম ও হেড অব মার্কেটিং মোহাম্মদ সাজ্জাদুল ইসলামসহ কোম্পানির ঊর্ধ্বতন কর্মকর্তারা এ সময় উপস্থিত ছিলেন।

About arthonitee

Check Also

ঢাকা সিটি ফিজিওথেরাপি হাসপাতাল ও ইজিআর টেকনোলজি লিমিটেড এর মধ্যে সমঝোতা চূক্তি সম্পন্ন

  গত শনিবার ঢাকা সিটি ফিজিওথেরাপি হাসপাতাল ও ইজিআর টেকনোলজি লিমিটেড এর মধ্যে সমঝোতা চূক্তি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *