প্রচ্ছদ / প্রতিনিধিদের পাঠানো খবর / নির্বাচনী সহিংসতা: আবারো বিএনপির হাতে প্রাণ গেল আরও এক আ.লীগ নেতার

নির্বাচনী সহিংসতা: আবারো বিএনপির হাতে প্রাণ গেল আরও এক আ.লীগ নেতার

ইউনিভার্সেল কামাল(লালমাই) : কুমিল্লার লাকসামে নির্বাচনী সহিংসতায় আহত আওয়ামী লীগ নেতা ফয়জুল্লাকে বাঁচানো যায়নি। টানা ১০ দিন মৃত্যুর সঙ্গে লড়াই করে চিকিৎসাধীন অবস্থায় বুধবার সন্ধ্যায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়েছে।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনের দিন জেলার লাকসাম উপজেলার ১নং বাকই দক্ষিণ ইউনিয়নের কৈত্রা ভোটকেন্দ্রে বিএনপি-কর্মীদের হামলায় তিনি আহত হয়েছিলেন বলে পরিবার সহ এলাকা বাসী জানিয়েছেন।

রাতে মুঠোফোনে ফয়জুল্লাহর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন লাকসাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোজ কুমার পাল।

মামলা ও পরিবারের উদ্ধৃতি দিয়ে ওসি আরও জানান, গত ৩০ ডিসেম্বর সংসদ নির্বাচনের ভোট চলাকালে বাড়ির পাশে কৈত্রা সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রে বিএনপি-কর্মীদের হামলায় আহত হয়েছিলেন উপজেলার বাকই দক্ষিণ ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি মো. ফয়জুল্লাহ। তাকে উদ্ধার করে প্রথমে বিজরার একটি হাসপাতাল নেয়া হয়,পরে অবস্থার অবনতি ঘটলে প্রথমে কুমিল্লার একটি হাসপাতাল এবং পরে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। বুধবার চিকিৎসাধীন অবস্থায় সেখানে তার মৃত্যু হয়।

এর আগে ওই হামলার ঘটনায় ভোটের দিন রাতে নিহতের ছেলে ফয়সাল বাদী হয়ে স্থানীয় বিএনপি-কর্মী নাছির উদ্দিনসহ ৯ জনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেন। ওই মামলায় এরই মধ্যে পুলিশ তিনজনকে গ্রেফতার করেছে।

এদিকে ময়নাতদন্তের পর নিহতের মরদেহ বাড়িতে আনার পর আজ বৃহস্পতিবার তার জানাজা ও দাফন সম্পন্ন হবে বলে পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে।
ফয়েজ উল্লার মৃত্যুতে এল জি আর ডি মন্ত্রী তাজুল ইসলাম এম পি সহ কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগ সভাপতি এবং অর্থ মন্ত্রী আ হ ম মুস্তফা কামাল এফ সিএ(লোটাস কামাল) এম পি গভীর শোক জানিয়েছেন।

About arthonitee

Check Also

নিজে দুর্নীতি করব না, ধর্ম মন্ত্রনালয়ে দুর্নীতি প্রশ্রয় দেয়া হবেনা : ধর্ম প্রতিমন্ত্রী

ধর্ম প্রতিমন্ত্রী শেখ মোহাম্মদ আব্দুল্লাহ বলেছে, কোন অন্যায় প্রশ্রয় দেয়া হবেনা। নিজে দুর্নীতি করব না, …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *