প্রচ্ছদ / প্রতিনিধিদের পাঠানো খবর / লক্ষ্মীপুরে স্বপ্ন ভান্ডার হোম ডেলিভারি সার্ভিসের শুভ উদ্বোধন

লক্ষ্মীপুরে স্বপ্ন ভান্ডার হোম ডেলিভারি সার্ভিসের শুভ উদ্বোধন

আলমগীর হোসেন (লক্ষ্মীপুর): স্বপ্ন ভান্ডার নিয়ে এলো, পৌর নাগরিকদের জন্য এক নতুন চমকে সকল পণ্য হোম ডেলীভারি সর্বরহ করা।
শনিবার সকাল ১১টার দিকে পৌর শহরের তৃপ্তি হোটেল সংলগ্ন আহম্মেদ ম্যানশনে সকল পণ্য হোম ডেলিভারীর নিশ্চয়তা দিয়ে এ প্রতিষ্ঠানের শুভ উদ্বোধন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ন্যাশনাল আইডিয়াল স্কুল এন্ড কলেজের উপাধ্যক্ষ হাবিবুর রহমান সবুজ।
প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক রাকিব হোসেন সুজনের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- কাজীর দিঘির পাড় দাখিল মাদ্রাসার সহকারী শিক্ষক মাওলানা ইলিয়াস, ইসলামী ব্যাংকের হাজির হাট শাখার ইনভেস্টমেন্ট ইনচার্জ নুরুল আমিন, মাওয়ালানা ইউছুফ, মোহাম্মদ আবু তাহের, মোহাম্মদ আবু জাফরসহ প্রমুখ। অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলোওয়াত করেন ইব্রাহিম খলিল।
এ সময় স্বাগত বক্তব্যে রাখেন ‘স্বপ্ন ভান্ডার’ এর প্রতিষ্ঠাতা ও প্রধান উদ্যোক্তা মোহাম্মদ আলমগীর হোসাইন বলেন- জনজীবন ব্যবস্থাকে আরো সহজলভ্য, রুচিশীল, সময় অপচয় রোধ এবং বাড়তি আয়ের আকর্ষনীয় মাধ্যম নিয়ে নুতন মার্কেটিং প্লানে হোম বেইস বিজনেস সার্ভিস সেবা প্রদান করবে স্বপ্ন ভান্ডার। তিনি বলেন- স্বপ্ন ভান্ডার গ্রোসারী পণ্য, মৌসুমী ফল, দুধসহ নিত্য প্রয়োজনীয় সকল পণ্য পাইকারী, খুচরা ও হোম ডেলিভারী দিয়ে থাকবে। এ প্রতিষ্ঠানটি ভোক্তার রুচির প্রতি সর্বাধিক গুরুত্ব, হালাল ও মানসম্মত পণ্য সরবরাহ করবে। এ জন্য সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেন তিনি।
তিনি আরো বলেন যে সকল সুবিধা আমাদের প্রতিষ্টান দিয়ে থাকে তা হলো নিত্য প্রয়োজনীয় পন্য ক্রেতার দৌড় গোড়ায় বা বাসায় পৌছিয়ে দেওয়া হবে। মানসম্মত পণ্য সরবরাহ, ভোক্তার রুচির প্রতি সর্বাধিক গুরুত্বারোপ দেওয়া, হালাল পণ্য দেওয়া,সঠিক ওজনে পণ্য মাপ দেওয়া,ভেজাল মুক্ত কাঁচা ও শুকনো মাল ডেলীভারী , বাড়তি আয়ের সুযোগ দিয়ে থাকে আমাদের এ প্রতিষ্টান।

About arthonitee

Check Also

ইউপি সদস্য প্রার্থীর বিরুদ্ধে নির্বাচন কর্মকর্তা বরাবর অভিযোগ দাখিল

খন্দকার রবিউল ইসলাম (রাজবাড়ী) : রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের ৬ নং ওয়ার্ডের সদস্য …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *