প্রচ্ছদ / প্রতিনিধিদের পাঠানো খবর / লক্ষ্মীপুরে আওয়ামীলীগ ও বিএনপি একই সূত্রে গাঁথা

লক্ষ্মীপুরে আওয়ামীলীগ ও বিএনপি একই সূত্রে গাঁথা

আলমগীর হোসেন ( লক্ষ্মীপুর):

শিক্ষানুরাগী  আব্দুল আওয়াল পাটোওয়ারী জানাযায় নামাজে, বিমান পরিবহন ও পর্যটনমন্ত্রী একে এম শাহজাহান কামাল ও কেন্ত্রী বিএনপির নেতা সাবেক (এমপি) শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি অংশ গ্রহন করেন।

বৃহস্পতিবার (২৯ নভেম্বর) দুপুরে দত্তপাড়া কলেজ মাঠে মরহুমের জানাযার নামাজ অনুষ্ঠিত হয়। এসময় বিমানমন্ত্রীর সাথে স্থানীয় ছাত্রলীগ, যুবলীগ ও আওয়ামী লীগের কর্মীগণ এবং  শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি সাথে স্থানীয় ছাত্রদল, যুবদল ও বিএনপির নেতাকর্মীগণ উপস্থিত ছিলেন। মরহুম আব্দুল আউয়াল পাটোয়ারী দত্তপাড়া ডিগ্রী কলেজের দাতা সদস্য। ১৯৬৯ সালে কলেজটি প্রতিষ্ঠায় তার অসামান্য অবদান ছিল বলে জানা গেছে।

কলেজটির গভর্ণিং বডির সভাপতি হিসেবে বেসামরিক বিমান পরিবহন ও পর্যটনমন্ত্রী এ কে এম শাহজাহান কামাল এমপি এতে অংশগ্রহণ করেন। অন্যদিকে কেন্দ্রীয় বিএনপির প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী তার দলীয় কর্মীর জন্য দোয়া ও শোকাহত পরিবারের সাথে সমবেদনা জানাতে জানাযায় নামাজে যোগদান করেন।

জানাযায় আরো উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক ও দত্তপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আহসানুল কবির রিপন, দৈনিক লক্ষ্মীপুর সমাচারের সম্পাদক জাকির হোসেন ভূঁইয়া আজাদ, বিএনপি নেতা বেল্লাল হোসেন (সাবেক চেয়ারম্যান), জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি নজরুল ইসলাম ভুলু, চৌধুরী মাহমুদুন্নবী সোহেল, সদর উপজেলা ছাত্রদলের সভাপতি মোহাম্মদ সোহেল, সাধারণ সম্পাদক আব্দুল মুকিত সোহেল, দত্তপাড়া কলেজ ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান বাবুসহ আওয়ামী লীগ-বিএনপির শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, লক্ষ্মীপুর -৩ আসনের জন্য আওয়ামী লীগ থেকে এ কে এম শাহজাহান কামাল ও বিএনপি থেকে শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণ করছেন।

About arthonitee

Check Also

গৌরীপুর পৌরসভার সাবেক চেয়ারম্যান খালেক মুন্সী আর নেই

শামীম খান (গৌরীপুর,ময়মনসিংহ): ময়মনসিংহের গৌরীপুর পৌরসভার সাবেক চেয়ারম্যান ও পৌর বিএনপি’র সাবেক সভাপতি আব্দুল খালেক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *